ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনের কারিগরি সহযোগী রকস্ট্রিমার

প্রকাশিত: ১৭:৪৩, ২০ মার্চ ২০২৩

ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনের কারিগরি সহযোগী রকস্ট্রিমার

আইস্ক্রিনের সহযোগী রকস্ট্রিমার।

সারাবিশ্বে ওয়ান স্টপ স্ট্রিমিং সল্যুশন প্রদানকারী বিশেষায়িত টেক স্টার্টআপ রকস্ট্রিমার চ্যানেল আইয়ের (ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড) নতুন ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনের কারিগরি সহযোগী হিসেবে কাজ করার ঘোষণা দিয়েছে। 

প্ল্যাটফর্মটি ৩৫০টিরও বেশি শহর ও ৭০টিরও বেশি দেশে মোবাইল, ট্যাবলেট, কম্পিউটার, টিভি ও ফায়ারস্টিকসহ বিভিন্ন ডিভাইসে ব্যবহার করা যাবে। রকস্ট্রিমারের উন্নত স্ট্রিমিং সল্যুশন আইস্ক্রিনের দর্শকদেরকে তাদের পছন্দের লাইভ টিভি ও রেডিও চ্যানেল, সিনেমা, নাটক এবং গান একই প্ল্যাটফর্মে উপভোগের সুযোগ দেবে।

রকস্ট্রিমার এন্ড-টু-এন্ড ওটিটি প্ল্যাটফর্মের দর্শকদেরকে স্ট্রিমিংয়ের সেরা অভিজ্ঞতা দিতে টেকসই ও অত্যাধুনিক কারিগরি সমাধান প্রদান করে থাকে। এটি বেশ কয়েকটি দেশে ওটিটি প্রযুক্তি ব্যবহারকারী ব্যবসায়িক প্রতিষ্ঠানকে সহযোগিতার মাধ্যমে কার্যক্রম সম্প্রসারণ করছে। 

চ্যানেল আইয়ের সাথে অংশীদারিত্ব সম্পর্কে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা অনিক ধর বলেন,   চ্যানেল আইয়ের ওটিটির কারিগরি সহযোগী হতে পেরে আমরা আনন্দিত। এটি প্রমাণ করে যে, আমাদের স্ট্রিমিং সল্যুশন ও সারা বিশ্বে দর্শকদের চাহিদা পূরণ করার সক্ষমতার প্রতি তাদের আস্থা রয়েছে।

তিনি আরও বলেন, ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বৃদ্ধির পরিপ্রেক্ষিতে আমরা বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠান, টেলিভিশন চ্যানেল, টেলিকমিউনিকেশন কোম্পানি, মিডিয়া ও অন্যান্য কন্টেন্ট ক্রিয়েটরদেরকে সহজে ওটিটি তৈরিতে সাহায্য করতে চাই। বিভিন্ন দেশে আমরা সাফল্যের সাথে ওটিটি সার্ভিস দেওয়া শুরু করেছি, যা আমাদের দক্ষতার সাথে উন্নতমানের সেবা প্রদানের একটি পরিচায়ক।  

উন্নত প্রযুক্তি ও দক্ষতার মাধ্যমে রকস্ট্রিমার সহযোগী প্রতিষ্ঠানগুলিকে প্রতিযোগিতায় এগিয়ে থাকতে সহযোগিতা করে যাবে।

এমএম

×