ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ভিডিও ফাঁসের আগে পরীমণির কী কথা হয়েছিল রাজের সঙ্গে!

প্রকাশিত: ১২:২৮, ৭ জুন ২০২৩

ভিডিও ফাঁসের আগে পরীমণির কী কথা হয়েছিল রাজের সঙ্গে!

রাজ ও পরীমণি। ছবি: সংগৃহীত

পরীমণি এবং শরিফুল রাজের দাম্পত্য কলহ প্রকাশ্যে। তাদের ঝামেলা যেন শেষ হয়েও হচ্ছে না শেষ। চুপ নেই দুই জনের কেউই। একে অপরকে পাল্টা জবাব দিয়েই চলেছেন। রাজের ফেসবুক থেকে নায়িকাদের ভিডিও ছড়িয়ে পড়ার পর থেকেই তৈরি হয়েছে বিতর্ক। 

ঘটনায় ভুক্তভোগী অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল পরীমণির দিকেই অভিযোগের আঙুল তুলেছিলেন। যদিও তার পর রাজ এবং পরী দুই জনেই নিজেদের বক্তব্য দিয়েছেন। নায়িকা বলেন, যে দিন এই ঘটনা ঘটেছে তখন রাজের সঙ্গে তিনি ছিলেন না।

পরীমণির দাবি, গত ১০ দিনেরও বেশি সময় ধরে এক সঙ্গে থাকছেন না তারা। তবে যে রাতে গোপন ভিডিও ফাঁস হয়, তার ঠিক আগের মুহূর্তে পরীমণির সঙ্গে কথা হয়েছিল শরীফুলের। কী কথা হয়েছিল তার সঙ্গে? ইতিমধ্যেই তাদের দাম্পত্য কলহ গড়িয়েছে বিচ্ছেদের দিকে। বিয়ের কাবিননামা ছিঁড়ে ফেলেছেন পরীমণি। তবে কি এই ঘটনা ঘটার আগে থেকেই দুই জনের মধ্যে সমস্যা চলছিল?

অবশেষে মুখ খুলেছেন নায়িকা পরীমণি। নায়িকা জানালেন, আমাদের ছেলে রাজ্যকে দেখতে চায় রাজ। আমি ফোন করেছিলাম অন্য কারণে। রাজ আমজনতার কাছে পরিচিত মুখ। ওকে রাস্তাঘাটে দেখা গেলে মানুষ তো এসে আমায়ই বলবে। কারণ, আমি তো ওর স্ত্রী। ও যদি কিছু করে সেই প্রভাব তো আমার উপরই পড়বে। আমি ওকে উপদেশ দিয়েছিলাম সেটা গোপনে করার, সেটা প্রকাশ্যে কোরো না। কারও জন্য সেটা ভাল হবে না।

এখন অনেকেরই প্রশ্ন, তা হলে তাদের সম্পর্কের ভবিষ্যৎ কী? রাজ এক সাক্ষাৎকারে জানিয়েছেন, পরী যেমন সিদ্ধান্ত নেবেন তেমনটাই হবে। অন্য দিকে ক্ষুব্ধ নায়িকা স্বামীকে নিজের ছেলের নাম মুখে আনতেও মানা করেছেন। 

এত ঘটনার মাঝে কোন দিকে মোড় নেবে পরী এবং রাজে সম্পর্ক? উত্তরের অপেক্ষায় তাদের অনুরাগীরা।

এসআর

×