ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

এখন বিয়ে নয় ॥ নুসরাত ফারিয়া

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২২:০৪, ৯ ডিসেম্বর ২০২২

এখন বিয়ে নয় ॥ নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া ২০২০ সালের ২১ মার্চ পারিবারিকভাবে রনি রিয়াদ রশিদের সঙ্গে আংটি বদল করেছিলেন। সেই বছরের ১২ জুন ফারিয়া ফেসবুকে দু’জনের ছবি প্রকাশ করে বাগদানের সুখবরটি শেয়ার করেন সবার সঙ্গে। এমনকি সেদিন গণমাধ্যমকে এ কথা ফারিয়া অনেকটা আগ্রহ সহকারে জানিয়েছিলেন। পাশাপাশি আরও জানিয়েছিলেন, ডিসেম্বরে আয়োজন করে তাদের বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। ফারিয়ার জানানো ২০২০ সালের ডিসেম্বর পার হয়েছে সেই কবে।

কিন্তু তার বিয়ে এখনো হয়নি। এ কারণে চারদিকে তার বিয়ে নিয়ে বিভিন্ন ধরনের গুঞ্জন চলে। বুধবার সেই গুঞ্জনের জবাব দিলেন নুসরাত ফারিয়া। তিনি আর বিয়ে করছেন না এমনটাই জানালেন ফারিয়া। অনেকটা স্পষ্ট করেই বলেছেন, আমার বিয়ে আর হবে না, করছি না। এই কথা বলে যেন নুসরাত তার ভক্তদের মন খারাপ করে দিলেন।
আংটি বদল করার কথা মনে করিয়ে দিলে নুসরাত ফারিয়া বলেন, জীবনে ওঠা-নামা তো থাকবেই। আমাদের নিজেদের ভেতরে কোনো সমস্যা নাই, কোনো দ্বিধা নাই, কখনো হয়নি। কিন্তু বিয়েটা আর হচ্ছে না। বিয়ের বর্তমান সিদ্ধান্ত নিয়ে নুসরাত বলেন, আমি যা করি, বুঝে শুনেই করি। এ কারণেই আমার কাজে কোনো বিতর্ক নাই। রনির সঙ্গে আমার সব সময়ই যোগাযোগ আছে। সারা জীবনই বন্ধুর মতো সম্পর্ক থাকবে তার সঙ্গে। এখন যে সিদ্ধান্ত নিয়েছি, এটি দু’জনের বোঝাপড়ার সিদ্ধান্ত।
বিরক্তি প্রকাশ করে বলেন, হুজুগের বশে কোনো কিছু করা ঠিক না। এ কারণে ঠা-া মাথায় যা করার, সেটাই করছি আমি। সেভাবেই চলার চেষ্টা করি, করছি। আমার কাছে মনে হয়েছে আমাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক থাকলে সম্পর্কটি দীর্ঘস্থায়ী হবে। তার কথায় বিয়ের পর বিচ্ছেদ নিয়ে ভয়ের ব্যাপারটি পরিষ্কার হয়ে উঠে। নুসরাত অকপটে বলেন, আশপাশে অনেক বিচ্ছেদের খবরে আমার ভয় লাগে। কারণ, আমাদের পরিবার, আত্মীয়-স্বজনের মধ্যে এই বিবাহ বিচ্ছেদের বিষয়টি নাই। এটি আমার জন্য একটা মানসিক ট্রমা। যার সঙ্গে আংটি বদল হয়েছিল তার সঙ্গে বিয়ে না হলেও বিয়ে নিয়ে পরিবারের পক্ষ থেকে কোনো চাপ আছে কিনা জানতে চাইলে ফারিয়া বলেন, পরিবার থেকে বিয়ের বিষয়ে চাপ আছে। কিন্তু আমি এখন যেভাবে, যে পরিমাণ কাজ নিয়ে ব্যস্ত আছি, বিয়ের বিষয়টি আসলে আমি কাজে সময় দিতে পারব না। সুতরাং, কাজ ফেলে এখনই বিয়ে করব না। নুসরাত ফারিয়ার সব কথা থেকে বোঝা যাচ্ছে তিনি আসলে এখন বিয়ে করতে চাচ্ছেন না। আপতত কাজ নিয়ে অন্তহীন ব্যস্ত থাকতে চাইছেন।

 

monarchmart
monarchmart