ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

অবশেষে বিয়ে করলেন ঐশ্বরিয়া

প্রকাশিত: ১৩:৫২, ১৮ জুন ২০২৪

অবশেষে বিয়ে করলেন ঐশ্বরিয়া

অভিনেত্রী ঐশ্বরিয়া অর্জুন

দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ভারতের দক্ষিণী সিনেমার ‘অ্যাকশন কিং’ অর্জুন সরাজের বড় মেয়ে অভিনেত্রী ঐশ্বরিয়া অর্জুন। তার বরের নাম উমাপতি। তিনিও দক্ষিণী সিনেমার অভিনেতা।

ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে, গত ১০ জুন, চেন্নাইয়ের গেরুগামবাকারের হনুমান মন্দিরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন ঐশ্বরিয়া-উমাপতি। এসময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

গত বছরের ২৮ অক্টোবর পরিবার ও বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে বাগদান সারেন ঐশ্বরি-উমাপতি। এরপর কয়েক দফা বিয়ের তারিখ পরিবর্তনের পর সাতপাকে বাঁধা পড়লেন এই যুগল।

২০১৩ সালে তামিল ভাষার ‘পাতাথু ইয়ানাই’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে ঐশ্বরিয়ার। ২০১৮ সালে ‘প্রেমা বারাহা’ সিনেমার মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন এই অভিনেত্রী। অভিনয় ক্যারিয়ারে মাত্র তিনটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।


জনপ্রিয় কমেডিয়ান থামবি রাইয়ার পুত্র অভিনেতা উমাপতি। ২০১৭ সালে তামিল ভাষার একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। এরপর আরো তিনটি সিনেমায় অভিনয় করেন। তার পরবর্তী সিনেমা ‘পিথালা মাথি’। তামিল ভাষার এ সিনেমা পরিচালনা করছেন মণিকা বিদ্যা।

এবি 

×