ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

বিরতির পর একসঙ্গে দিনার-বিজরী

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৮, ১৩ জুন ২০২৪

বিরতির পর একসঙ্গে দিনার-বিজরী

ইন্তেখাব দিনার ও বিজরী বরকত উল্লাহ

বিজ্ঞাপনে মডেল হিসেবে অনেক আগেই দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছেন দেশের প্রখ্যাত নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী বিজরী বরকত উল্যাহ। বহু বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে তিনি সাড়া ফেলেছিলেন। অভিনয়ে ব্যস্ত হলেও বিজ্ঞাপনের কাজ করা থেকে কখনো সরে আসেননি তিনি।

দর্শকের ভালোবাসায় সিক্ত তারকা দম্পতি ইন্তেখাব দিনার ও বিজরী বরকত উল্লাহ একসঙ্গে এর আগে কয়েকটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। ‘ডিপ্লোমা’, ‘ফুড পা-া’ বিশেষত উল্লেখযোগ্য। আবারও তারা দুজন একসঙ্গে একটি প্রখ্যাত প্রতিষ্ঠানের আইসক্রিমের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এরইমধ্যে বিজ্ঞাপনটির শূটিং-এর কাজ সম্পন্ন করেছেন দিনার বিজরী।

এটি নির্মাণ করেছেন ইমন খান। বিজরী বরকত উল্যাহ বলেন, এর আগে আমি আর দিনার কয়েকটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছি। নাটকেও করেছি। তবে নাটকে অভিনয়ে দিনার বেশি কম্পোর্টেবল। তবে নতুন বিজ্ঞাপনটি যেহেতু অ্যাক্টিং বেজড। এ কারণে দিনারের কাজ করে ভীষণ ভালো লেগেছে।

অ্যাক্টিং বেজড বিজ্ঞাপনে কাজ করতে তার আগ্রহ রয়েছে। আর আমিতো বহু আগে থেকেই বিজ্ঞাপনে কাজ করছি। বিজ্ঞাপনে কাজ করতে সবসময়ই আমার ভীষণ ভালো লাগে। এখনো নতুন কাজ করলে দর্শকের কাছ থেকে সাড়া পাই। দর্শকের ভালোবাসাতে অনুপ্রাণিত হই। আমার এবং দিনারের নতুন বিজ্ঞাপনটি আশা করছি ভালো লাগবে দর্শকের।

ইন্তেখাব দিনার বলেন, আমার এবং বিজরীর নতুন বিজ্ঞাপনের টিমটা খুব ভালো ছিল। এই টিমের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাটাও চমৎকার। সহশিল্পী হিসেবে বিজরী এক কথায় অসাধারণ, ভীষণ সহযোগিতা পরায়ণ এবং সচেতন। 
কাজটি প্রচারের অপেক্ষায় আছি। এদিকে বিজরী সকাল আহমেদের পরিচালনায় একটি সরকারি প্রোজেক্টের কাজ শেষ করেছেন। ‘নিরাপদ খাদ্য অধিদপ্তর’র একটি অনলাইন বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন তিনি। এদিকে কিছুদিন আগে ইন্তেখাব দিনার শেষ করেছেন শরাফ আহমেদ জীবনের সিনেমা ‘চক্কর’-এর কাজ। আগামী ১ জুলাই থেকে দিনার শুরু করতে যাচ্ছেন ফাখরুল আরেফীন খানের নতুন সিনেমা ‘নীল জোছনায়’-এর কাজ।

×