ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

জন্মদিনে মেহজাবীনের নতুন সিনেমার ঘোষণা

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩০, ২০ এপ্রিল ২০২৪

জন্মদিনে মেহজাবীনের নতুন সিনেমার ঘোষণা

মেহজাবীন চৌধুরী

নিজের জন্মদিনেই অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর নতুন ছবির ঘোষণা। ছবির নাম ‘প্রিয় মালতী’। এটি নির্মাণ করছেন শঙ্খ দাশগুপ্ত। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে ঘটা করে এই ছবির ঘোষণা দেওয়া হয়, প্রকাশ করা হয় ফার্স্টলুক। যেখানে দেখা মিলে নাটকের চিরাচরিত চরিত্রাভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে। ছবিটি প্রযোজনা করছে ফ্রেম পার সেকেন্ড ও চরকি। 
অনুষ্ঠানের শুরুতেই মঞ্চে ওঠেন মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা দম্পতি। তিশা বলেন, মেহজাবীন তার জেনারেশনের সবচেয়ে পাওয়ারফুল অভিনেত্রী। সে নিজেকে দুর্দান্তÍভাবে প্রস্তুত করেছে সিনেমার জন্য। আশফাক নিপুণ বলেন, মেহজাবীন অভিনয়ে নিজেকে যেভাবে গড়েছেন সেটা সত্যিই প্রশংসার দাবি রাখে। ফ্রেম পার সেকেন্ডের প্রযোজক আদনান আল রাজীব বলেন, ‘প্রিয় মালতী’-এর গল্পটা একদম ইউনিক। 
চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, এই সিনেমার সঙ্গে থাকতে পারাটা আমার জন্য খুব ইমোশনের। 
পরিচালক শঙ্খ দাশগুপ্ত বলেন, ফিল্ম মেকিংটা আমার কাছে সব সময় কষ্টের কাজ মনে হয়। তবে ‘প্রিয় মালতী’ আমার জন্য একদম সহজ করে দিয়েছে দুই প্রযোজক। আমি শুধু নির্মাণ ও গল্প নিয়েই ভেবেছি। 
একটি রিয়েলিটি শোর মধ্য দিয়ে বিনোদন জগতে সূচনা করেছিলেন আজকের মেহজাবীন চৌধুরী। প্রায় ১৫ বছরের ক্যারিয়ারে পেয়েছেন অসংখ্য দর্শকের ভালোবাসা। পেয়েছেন কাজের নানা স্বীকৃতি। কাজ দিয়ে দর্শককে কখনো হাসিয়েছেন, কখনো ভাসিয়েছেন দুঃখের সাগরে। তবে মানুষের মনে ধীরে ধীরে নিজের স্থান যে পোক্ত করেছেন, তা মেহজাবীনের বর্তমান পরিস্থিতি দেখলেই আন্দাজ করা যায়।

মেহজাবীন চৌধুরী বলেন, জন্মদিনে সিনেমার ঘোষণা আমার জন্য খুব স্পেশাল। এই সিনেমায় দর্শক ভিন্ন এক মেহজাবীনকে দেখতে পাবেন। এমন একটা টিমের সঙ্গে কাজ করতে পেরে নিজেকে সত্যিই ভাগ্যবান মনে হচ্ছে।
মেহজাবীন ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন নাদের চৌধুরী, শাহজাহান সম্রাট, রিজভী রিজুসহ অনেকে। নির্মাতা জানান, গত বছরের সেপ্টেম্বর-অক্টোবরের দিকে হয়েছে এই সিনেমার শূটিং। ঢাকা-বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে ধারণ করা হয়েছে দৃশ্য। মুক্তি চলতি বছরেই।

×