ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

উচ্ছ্বসিত অলংকার চৌধুরী

​​​​​​​সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫১, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

উচ্ছ্বসিত অলংকার চৌধুরী

.

মিউজিক ভিডিও নাটক প্রকাশে ভীষণ উচ্ছ্বসিত এই প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেত্রী অলংকার চৌধুরী। শুক্রবার একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় তার নতুন মিউজিক ভিডিও  ‘মন পাড়ায় টুমন পাড়ায়গানটি প্রথম আলোচনায় আসে মাহাদির কণ্ঠে। গানটি লেখা এবং সুর করা জিসান খান শুভর। সংগীতায়োজন করেছিলেন অয়ন চাকলাদার। সেই মন পাড়ারই সিক্যুয়ালমন পাড়ায় টুগানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন অলংকার চৌধুরী। যথারীতি এবার গানের কথা, সুর, কণ্ঠ জিসান খান শুভরই। আর মিউজিক ভিডিওর গল্প নির্দেশনা শুভর।

আগামী ২৬ ফেব্রুয়ারি আরেকটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পেতে যাচ্ছে অলংকার চৌধুরী অভিনীতবড় বোননাটকেরই সিক্যুয়ালজোসনার বিয়ে এই নাটকের শূটিংয়ে অংশ নিয়েছেন তিনি গেল ভালোবাসা দিবসের আগে থেকে টানা কয়েকদিন কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে।বড় বোননাটকটি নির্মাণ করেছিলেন হেলাল উদ্দিন ফারহান। অলংকার চৌধুরী বলেন, ২৩ ফেব্রুয়ারি এবং ২৬ ফেব্রুয়ারি, এই দুটো তারিখের জন্য আমি ভীষণ অপেক্ষায় ছিলাম। মিউজিক ভিডিও কার কেমন লাগল জানার অপেক্ষায় আছি। আরজোসনার বিয়েনাটকটি বলা যায় আমার অভিনীতবড় বোননাটকের সিক্যুয়াল।

আমি বড় বোন, আমারই বিয়ে নিয়ে নাটকের গল্প এগিয়ে যাবে। গল্পটা এক কথায় এত চমৎকার হয়েছে যে আমরা টানা চারদিন এই নাটকটি যথাযথভাবে তুলে ধরতে ভীষণ শ্রম দিয়েছি, আমরা সবাই। কাজটা ভীষণ ভালো হয়েছে। যে কারণেজোসনার বিয়েনিয়ে আমি ভীষণ ভীষণ আশাবাদী হয়ে উঠেছি। আমার বিশ্বাস এই নাটকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলবে। তাই আমি ভীষণ উচ্ছ্বাস নিয়ে অপেক্ষা করছি জোসনার বিয়ে ইউটিউবে প্রকাশের।

×