ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

মিথিলার সেলফিতে রহস্য

প্রকাশিত: ১৬:২১, ২৯ জানুয়ারি ২০২৪

মিথিলার সেলফিতে রহস্য

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে জিতু কমলের সেলফি নিয়ে আলোচনা শুরু হয়েছে টলিপাড়ায়। ব্যক্তিগত জীবন নিয়ে অনেক আগ থেকেই চর্চায় মিথিলা। ওপার বাংলায়ও অভিনেতা জিতু কমলকে নিয়ে চর্চা শুরু স্ত্রী নবনীতা দাসের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকে।

সম্প্রতি মিথিলার সঙ্গে জিতুর সেলফি এবং ক্যাপশন নিয়ে ভক্তদের মধ্যে তৈরি হয়েছে নানা আলোচনা।

ভক্তরা অধিকাংশ সময়ই তাদের পোস্টে খোঁজার চেষ্টা করে চলেছেন নতুন কোনো সম্পর্কের যোগ। কে কাকে নিয়ে পোস্ট করছেন, কে কাকে নিয়ে ছবি শেয়ার করছেন, সবটাই যেন খবরের শিরোনামে জায়গা করে নিচ্ছে। যদিও সেসব নিয়ে অত মাথা ঘামানোর সময় নেই জিতুর। অভিনেতা ব্যস্ত নিজের কাজে।


জিতু কামাল একটা কথাই বারবার স্পষ্ট করেছেন, এখন তিনি ব্যস্ত রয়েছেন নিজের একগুচ্ছ কাজ নিয়ে। সম্পর্ক ফের জোড়া লাগানোর কোনো চেষ্টা দুজনের মধ্যে নেই।

এ অভিনেতার হাতেও রয়েছে নতুন কিছু প্রজেক্ট। সেই সূত্রেই এবার তার দেখা মিলল অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে। বাংলাদেশি এই তারকার সঙ্গে সেলফি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘অরণ্যর প্রাচীন প্রবাদ’।
 
জিতু কামালের নতুন ছবি এটি। সঙ্গে টলিপাড়ার নতুন জুটি। দুলাল দের গল্প ও পরিচালনায় ছবিতে শিলাজিৎ মজুমদারকেও দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে। অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুহোত্র মুখোপাধ্যায়, বুদ্ধদেব ভট্টাচার্য, আরজে সায়ন, লোকনাথ দে প্রমুখকে।

শোনা যাচ্ছে, গোয়েন্দানির্ভর গল্পেই তৈরি হচ্ছে এই ছবি। ইতোমধ্যেই কাজ শুরু হয়েছে। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিথিলার সঙ্গে জিতুকে একসঙ্গে প্রথমবারের মতো পর্দায় দেখে অন্তর্জালেও হইচইয়ের সৃষ্টি হয়েছে। ভক্তরাও নতুন এই জুটিকে শুভকামনা জানিয়েছে।

 

এস

সম্পর্কিত বিষয়:

×