ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

আরশ-বৃষ্টির ‘কিছু কথা বলার ছিল’

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২২:২৯, ৯ ডিসেম্বর ২০২৩

আরশ-বৃষ্টির ‘কিছু কথা বলার ছিল’

আরশ খান ও তানিয়া বৃষ্টি

অভিনেতা আরশ খান ও অভিনেত্রী তানিয়া বৃষ্টি জুটির কদর বেড়েছে। বিরতি শেষে আবারও একসঙ্গে কাজ শুরু করেছেন তারা দুজন। 
গেল দুদিন আরশ খান ও তানিয়া বৃষ্টি মেজবাহ উদ্দিন সুমনের গল্পে মাকসুদুর রহমান বিশালের পরিচালনায় ‘কিছু কথা বলার ছিল’ নাটকে অভিনয় করেছেন। 
নাটকটিতে অভিনয় করা প্রসঙ্গে তানিয়া বৃষ্টি বলেন, একটি চরিত্র ফুটিয়ে তোলার ক্ষেত্রে আরশ অনেক বেশি ডেডিকেটেড এবং অনেক বেশি শ্রম দিতে পারে। ‘কিছু কথা বলার ছিল’ নাটকটির গল্প খুব চমৎকার লিখেছেন মেজবাহ উদ্দিন সুমন ভাই। আর নির্মাতা মন দিয়ে কাজটি করেছেন। আমি ভীষণ আশাবাদী। আরশ খান বলেন, প্রথম দৃশ্যে অভিনয় করেই মনে হচ্ছিল যে, এটা একটি ভালো কাজ হতে যাচ্ছে। ঠিক তাই হয়েছে, এটা আমি বিশ^াস করি। আর তানিয়া বৃষ্টির সঙ্গে যখন কাজ করা শুরু করি তখন থেকেই দর্শকের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পাচ্ছি। দিন দিন দর্শকের কাছ থেকে আমাদের জুটির প্রতি আগ্রহ বাড়ছে। আমার মনে হয়, যত দিন যাচ্ছে আমাদের জুটির প্রতি ভালোলাগা, ভালোবাসা বাড়ছে। এই ভালোবাসাটাই ধরে রাখতে চাই। 
আমরা গল্প নির্বাচনের ক্ষেত্রে এখন যেন আরও একটু বেশিই সিরিয়াস। আগামীতে বেশ কিছু ভালো ভালো কাজ আসছে। জানা যায়, শীঘ্রই একটি টিভি চ্যানেলে এবং পরবর্তীতে ইউটিউবে প্রকাশ হবে নাটকটি। আরশ-বৃষ্টি অভিনীত আলোচিত নাটকের মধ্যে রয়েছে ‘লাভ টর্র্চার’, ‘অভিমানী তুমি ঘাড়তেড়া আমি’, ‘একটু বোকা’, ‘চিংকি না মিংকি’, ‘লুজ কানেকসন’, ‘হেড ফোন’, ‘প্রেম অবুঝ’, ‘হাসিতে ফাঁসি’, ‘কাম ফ্রম বরিশাল’, ছেলে ধরা’ ইত্যাদি।

×