ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০

প্রথম ওয়েব সিরিজে জেনি

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩২, ৭ ডিসেম্বর ২০২৩

প্রথম ওয়েব সিরিজে জেনি

জেনি

বদরুল আনাম সৌদ পরিচালিত ‘শ্যামা কাব্য’ সিনেমার অন্যতম একটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন জেনি। এটি তার প্রথম সিনেমা। কিছুদিন আগে যখন ঘোষণা এলো যে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে তখন জেনি ভক্তদের মধ্যে একটা অন্যরকম উচ্ছ্বাস দেখা গেল। দীর্ঘদিন নতুন কোনো কাজ জেনির দেখা হয়নি তাদের। আবার জেনি অভিনীত প্রথম সিনেমা। সবমিলিয়ে জেনি ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা শুরু করেন জেনির প্রথম সিনেমা ‘শ্যামা কাব্য’র জন্য। 
তবে আপাতত সিনেমাটি মুক্তি স্থগিত হওয়ায় আবারও জেনি ভক্তদের অপেক্ষার পালা শুরু।

তবে তাদের জন্য সুখবর হচ্ছে এই যে ২১ ডিসেম্বর হৈ চৈ প্ল্যাটফর্মে রিলিজ পেতে যাচ্ছে জেনির প্রথম ওয়েবসিরিজ ‘মোবারক নামা’। এর গল্প রচনা করেছেন আব্দুল্লাহ আল মুক্তাদির। নির্মাণ করেছেন গোলাম সোহরাব দোদুল। প্রথমবার ওয়েবসিরিজে অভিনয় করা প্রসঙ্গে জেনি বলেন, গোলাম সোহরাব দোদুল ভাই একজন গুণী নির্মাতা। তার সঙ্গে এই কাজটি করার জন্য অনেক আগে থেকেই আমার নিজেকে প্রস্তুত করতে হয়েছে।
এতে আমি একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করেছি। এই ‘মোবারক নামা’কে সহজে যদি বলা যায় তাহলে বলতে হয় যে এটি একটি কোর্ট রুম ড্রামা। আমরা যারা এতে অভিনয় করেছি প্রত্যেকেই যার যার চরিত্রে পূর্ণ মনোযোগী থেকেই অভিনয় করার চেষ্টা করেছি। সবমিলিয়ে আমার প্রথম ওয়েবসিরিজ হিসেবে কাজ করে আমি সন্তুষ্ট। আমার বিশ্বাস ওয়েবসিরিজটি প্রচারে এলে দর্শকের ভালো লাগবে। আমি ধন্যবাদ দিতে চাই হৈ চৈ পরিবারকেব এবং গোলাম সোহরাব দোদুল ভাইকে আমাকে এতো চমৎকার একটি প্রোজেক্টের সঙ্গে সম্পৃক্ত রাখার জন্য।

এদিকে জেনি অভিনীত প্রথম সিনেমা ‘শ্যামা কাব্য’ আগামী নির্বাচনের পর মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন নির্মাতা বদরুল আনাম সৌদ। এই মুহূর্তে জেনি অভিনয়ে আরও অনেক বেশি সিরিয়াস যেমন হয়েছেন, তিনি নিয়মিত অভিনয়ে কাজ করার ব্যাপারেও প্রবল আগ্রহ প্রকাশ করেছেন। ভালো গল্প এবং ভালো চরিত্র হলে তিনি সিনেমা, নাটক, ওয়েবফিল্ম, ওয়েবসিরিজে নিয়মিত কাজ করতে চান।

×