ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

মাহফুজ-অপির ‘অদৃশ্য’র ট্রেলার প্রকাশ

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪৬, ২৫ সেপ্টেম্বর ২০২৩

মাহফুজ-অপির ‘অদৃশ্য’র ট্রেলার প্রকাশ

মাহফুজ আহমেদ ও অপি করিম

মাহফুজ আহমেদ অপি করিম অভিনীতঅদৃশ্যওয়েব সিরিজের ট্রেলার প্রকাশ হয়েছে সোমবার। আড়াই মিনিটের সেই ঝলকের পুরোটা জুড়েই বিরাজ করছে রহস্য। আর ফাঁকে ফাঁকে উঁকি দিয়েছে পরিবার, স্ত্রী-সন্তান, কামুক লালসা, রাজনীতি ব্যবসায়িক জগতের সাফল্য।

এই দুই গুণী অভিনয়শিল্পী প্রথমবারের মতো ওটিটি কনটেন্টে জুটি বাঁধলেন। ওয়েব সিরিজ নির্মাণ করেছেন ছোট পর্দার নির্মাতা শাফায়েত মনসুর রানা। এটি তারও প্রথম ওয়েব সিরিজ।

গল্পটি আবর্তিত হয়েছে আনিস আহমেদ নামের এক ব্যক্তিকে ঘিরে। যিনি ব্যবসায়ী হিসেবে চূড়ান্ত সফল। আবার রাজনীতিতেও নাম লেখায়। কিন্তু আচমকা তার জীবন পাল্টে যায়, যখন সে তার নিজেকে আবিষ্কার করে এক পরিত্যক্ত ঘরে, বন্দি অবস্থায়। কে, কেন তাকে এমন বন্দি করেছে, তার হদিস মেলে না। এই সূত্র ধরেই রহস্যের জাল গাঢ় হতে থাকে। কাজটি নিয়ে তার অনুভূতি রকম, দর্শক আমাকে এই সিরিজে সম্পূর্ণ নতুন রূপে আবিষ্কার করবে। এমন চরিত্রে এর আগে আমার অভিনয় করা হয়নি। এই গল্পের জার্নিটা একদম আলাদা, বেঁচে থাকার জন্য বাহ্যিক শক্তির বিরুদ্ধে লড়াইয়ের পাশাপাশি লড়াইটা নিজের মনের বিরুদ্ধেও করতে হয়। আমি বিশ্বাস করি, সিরিজটি দেখে দর্শক অনেক ধরনের বাস্তবতা নিয়ে প্রশ্ন করা শুরু করবে।

আনিস আহমেদের স্ত্রীর ভূমিকায় আছেন অপি করিম। তিনি বললেন, এই সিরিজে বেশ কয়েকজন প্রতিভাবান অভিনেতা রয়েছেন, যাদের আমি খুব পছন্দ করি। এটা নিঃসন্দেহে সম্মানের বিষয়। সিরিজটিতে কী ঘটতে চলেছে, ট্রেলার তার একটি ঝলক মাত্র। আমি আশা করি দর্শক শেষ পর্যন্ত সিরিজটি বেশ ভালোভাবেই উপভোগ করবেন।

নির্মাতা শাফায়েত মনসুর রানা বলেন, আমার প্রথম ওয়েব সিরিজঅদৃশ্য’, এটি পরিচালনার অভিজ্ঞতা সত্যি আনন্দদায়ক। বিশেষ করে অপি আপা মাহফুজ ভাইয়ের সহযোগিতা ছাড়া এটা পসিবল ছিল না। তাদের দুজনের চরিত্রের অসাধারণ কম্বিনেশন এবং পারফর্মেন্স সত্যিই অবিস্মরণীয়। আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি কাজটি দর্শককে দেখানোর জন্য।   

অদৃশ্যসিরিজে আরও অভিনয় করেছেন তানিয়া আহমেদ, শাহাদাত হোসেন, শম্পা রেজা, সুমন আনোয়ার, আহমেদ রেজা রুবেল, শহীদুজ্জামান সেলিম, নিশাত প্রিয়ম, পার্থ শেখ, গিয়াসউদ্দিন সেলিম প্রমুখ। আলফা-আই প্রযোজিত সিরিজটি অক্টোবর মুক্তি পাবে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই-তে।

×