ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

অপু কিছুই জানেন না

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:২০, ১৯ সেপ্টেম্বর ২০২৩

অপু কিছুই জানেন না

অপু বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের নামে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন প্রযোজক ও চিত্রনায়িকা সিমি ইসলাম কলি। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর হাতিরঝিল থানায় জিডি করেন তিনি। জিডি নম্বর ১১১৫। জিডিতে অপু বিশ্বাস ছাড়াও জাহিদুল ইসলাম অপু নামের একজনকে বিবাদী করেছেন কলি। জিডিতে উল্লেখ করা হয়েছে, ‘বিবাদী অপু বিশ্বাস ও জাহিদুল ইসলাম অপু গত ২৯/০৮/২৩ইং আনুমানিক ৭টায় কলির ইউটিউব চ্যানেল হ্যাক করেন।
গত ৩১/০৮/২৩ইং তারিখ সকাল ৮টার সময় ২ নম্বর বিবাদী ১ নম্বর বিবাদীর সঙ্গে কথা বলিয়ে দেবে বলে জানান। পরে ২ নম্বর বিবাদীর সঙ্গে মোবাইলে কথা বললে এক লাখ টাকা দাবি করেন।
এ টাকা দিলে কলির ইউটিউব চ্যানেল দিয়ে দেবে, টাকা না দিলে ফেরত দেবে না বলে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদান করা হয়।’ তবে এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, আমি কিছুই জানিনা। সোশাল মিডিয়ায় আমি এ বিষয়টি জেনেছি। আমার ইউটিউব চ্যানেলের অ্যাডমিনের দায়িত্বে আছেন জাহিদুল ইসলাম। তিনি চ্যানেলের সবকিছু দেখেন। এ বিষয়ে আমার আর কিছু বলার নেই।
তবে যিনি আমার নামে জিডি করেছেন তিনি কোনো কাজ ছাড়াই হয়ত ভাইরাল হতে চান। না হয় এমন করার কোনো উদ্দেশ্য থাকতে পারে না’।
প্র্রসঙ্গত, গত ঈদেই অপু বিশ্বাস অভিনীত ‘লাল শাড়ি’ সিনেমা মুক্তি পায়। সরকারি অনুদানে এটি ছিল অপু-জয় প্রোডাকশনের প্রথম সিনেমা। এদিকে মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘ট্র্যাপ দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমা। দ্বীন ইসলামের পরিচালনায় এ বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

×