ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

একাধিক নাটকে ইয়াশ-তটিনী

​​​​​​​সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৫, ৯ জুন ২০২৩

একাধিক নাটকে  ইয়াশ-তটিনী

.

পরানসিনেমায় বিদ্যা সিনহা মিমের বিপরীতে অভিনয় করে সাড়া ফেলেন ইয়াশ রোহান। নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম তটিনী। এরইমধ্যে বেশ কয়েকজন পরিচালকের নাটকে অভিনয় করেছেন ইয়াশ তটিনী। নাটকগুলো রয়েছে প্রচারের অপেক্ষায়।

ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য রাজিবুল ইসলাম রাজিবের রচনায় মেহেদী রনির পরিচালনায়অবাক কা-’ নাটকে অভিনয় করেছেন তারা দুজন। গল্পের প্রয়োজনেই নাটকটির শূটিং বেশিরভাগই আউটডোরে হবে। যে কারণে নাটকটির দৃশ্য ধারণে সময় নেবে, যত্ন নিয়ে কাজটি করতে হচ্ছে পরিচালকের। এই নাটকে আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শাহেদ আলী।

তপু খান, আওরঙ্গজেব, পথিক সাধনের নাটকে অভিনয় করেছেন। এগুলো রয়েছে প্রচারের অপেক্ষায়। আগামী কয়েকদিনে তারা দুজন তানভীর খায়ের রুবেল আনুশের নাটকে অভিনয় করবেন। নাটকগুলো প্রচারে এলে ইয়াশ রোহান তটিনীর অভিনয়ে মুগ্ধ হবেন এমন প্রত্যাশা সকল পরিচালকের। ইয়াশ রোহান বলেন, এরইমধ্যে তটিনীর সঙ্গে আমি বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছি। তার ব্যবহার, তার বিনয় আমাকে মুগ্ধ করে। তারমধ্যে কোনো অহংকার নেই। অভিনয়েও ভালো করছে। খুব আগ্রহ নিয়ে অভিনয় সম্পর্কে অনেক কিছু জানতে চায়। আমার কাছে মনে হয় তার ভবিষ্যতটা অনেক উজ্জ্বল। তার একজন সহশিল্পী হিসেবে তার জন্য অনেক অনেক শুভ কামনা রইল। তটিনী বলেন, ইয়াশ রোহান ভাইয়া ভীষণ ফ্রেন্ডলি। সহশিল্পী হিসেবে তিনি থাকলে আমি খুব কম্ফোর্ট ফিল করি। কখনো ইয়াশ ভাইয়াকে কোনো কারণে রাগ করতেও দেখিনি। ভীষণ ধৈর্যশীল একজন শিল্পী। অভিনয়তো নিঃসন্দেহে তিনি ভালো করেন। আশা করছি আমাদের অভিনীত নাটকগুলো প্রচারে এলে ভালো লাগবে দর্শকের।

×