ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিয়ে মা হওয়া যেন একটা স্বপ্ন

প্রকাশিত: ১৭:১২, ৪ জুন ২০২৩

বিয়ে মা হওয়া যেন একটা স্বপ্ন

আলিয়া ভাট

অভিনেত্রী আলিয়া ভাটের জীবনে রণবীর কাপুরের সঙ্গে বিয়ে থেকে শুরু করে মা হওয়া, সবটাই ছিল এক কথায় স্বপ্নের মতো। তবে নিজেকে এই সময়টায় ক্যামেরার আড়ালে রাখেননি তিনি। উল্টা অন্তঃসত্ত্বা অবস্থায় ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে একাধিকবার ভাইরাল হয়েছিলেন। চেহারায় এসেছে বদল, তবুও স্কিন টাইট পোশাকে প্রকাশ্যে আসতে দুবার ভাবেননি। তবে মা হওয়ার পর যে কম বেশি সকলের চেহারাতেই সামান্য বদল আসে, তা অজানা কারও নয়। 

আলিয়া ভাট ও রণবীর কাপুর স্থির করেছিলেন পাপারাৎজিদের সঙ্গে দেখা করাবেন তার সন্তান রাহাকে। তেমনটা করেছিলেন ঠিকই, তবে কড়া নিরাপত্তার মধ্যে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই খবর। যদিও শর্ত মেনে কেউই আলিয়ার সন্তানের ছবি তোলেননি। তবে কতদিন আর চেপে রাখা যায়! বাগে পেলেই তুলে ফেলবেন আলিয়ার সন্তানের ছবি। ঠিক তেমনটাই হলো। গাছের ফাঁক থেকে এবার একচিলতে রাহা ফ্রেমবন্দি হলো। দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও। আলিয়ার কোলে করে যাচ্ছে সে।

সদ্য মা হওয়া এই অভিনেত্রী হাতেগুনে মাত্র কয়েক সপ্তাহের ছুটিতে ছিলেন। রাহা জন্মের আগে বা পরে, নিজেকে খুব একটা আড়াল করেননি তিনি। কাজ চালিয়ে গিয়েছে পুরো দমে। শরীরচর্চাতেও থাকেনি কোনও খামতি। প্রতিদিন নিয়ম করে যোগা করতেন বাড়িতে। খানিক সুস্থ হতেই বেরিয়ে পড়েছে বাইরে। আলিয়ার এই স্পোর্টিং মনোবল দেখে প্রশংসা করছে নেটপাড়া। আগামী ছবির স্ক্রিপ্ট রিডিং নিয়ে ব্যস্ত এখন তিনি।

এমএস

সম্পর্কিত বিষয়:

×