ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৪ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

এবার হলিউডে পা রাখছেন সামান্থা

প্রকাশিত: ১৩:০৪, ১ জুন ২০২৩; আপডেট: ১৩:১০, ১ জুন ২০২৩

এবার হলিউডে পা রাখছেন সামান্থা

অভিনেত্রী সামান্থা

কর্মজীবনের অন্যতম সেরা সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন বছর খানেক আগেই। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজে নিজের অভিনয়ের জন্য প্রশংসা অর্জন করেছেন সামান্থা। 

মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করছেন এই অভিনেত্রী। ওই সিরিজে সামান্থার বিপরীতে রয়েছেন বলিউড তারকা বরুণ ধওয়ান। এই প্রথম এত বড় মাপের আন্তর্জাতিক প্রজেক্টের অংশ হতে চলেছেন সামান্থা। ‘সিটাডেল’-এর মতো নামজাদা ক্রাইম থ্রিলারে কাজ করেই ক্ষান্ত নন তিনি। খুব শীঘ্রই হলিউডে পা রাখতে চলেছেন সামান্থা।

২০০৪ সালে প্রকাশিত ‘দ্য অ্যারেঞ্জমেন্টস অফ লভ’ উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি হতে চলেছে ‘চেন্নাই স্টোরিজ’। সেই হলিউড ছবিতেই মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন সামান্থা। ছবিতে সামান্থার বিপরীতে দেখা যাবে ‘নেক্সট অফ কিন’ খ্যাত অভিনেতা বিবেক কালরাকে। এই ছবির মাধ্যমেই আন্তর্জাতিক স্তরে ইংরেজি ভাষার ছবিতে আত্মপ্রকাশ করতে চলেছেন সামান্থা। 

শোনা যাচ্ছে, ইংরেজির পাশাপাশি তামিল ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। ব্রিটেনের পাশাপাশি ভারতেও মুক্তি পাবে ‘চেন্নাই স্টোরিজ’। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছে বাফটাজয়ী পরিচালক ফিলিপ জন, চিত্রনাট্য বেঁধেছেন নিম্মি হরসগমা। ছবি নিয়ে বেশ উৎসাহী সামান্থা নিজেও। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি ডাউনটাউন অ্যাবের বড় ভক্ত। ফিলিপ জনের সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছি।’

আপাতত বরুণ ধওয়ানের সঙ্গে ‘সিটাডেল’-এর শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন সামান্থা। প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের ‘সিটাডেল’-এর পর এবার আন্তর্জাতিক এই সিরিজের ভারতীয় সংস্করণের জন্য অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা।

এমএইচ

×