ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সোনু নিগমের বাবার গাড়িচালক গ্রেফতার

প্রকাশিত: ১৭:৫৫, ২৩ মার্চ ২০২৩

সোনু নিগমের বাবার গাড়িচালক গ্রেফতার

সোনু নিগমের সঙ্গে তার বাবা

সংগীতশিল্পী সোনু নিগমের বাবার ফ্ল্যাট থেকে দুই দফায় ৭২ লাখ টাকা চুরি হয়েছে। এই ঘটনায় প্রাক্তন গাড়িচালককে গ্রেফতার করল মুম্বাইয়ের ওশিয়ারা থানার পুলিশ। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে গ্রেফতার করা হয় তাকে। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৮০, ৪৫৪ ও ৪৫৭ ধারায় মামলা রুজু করা হয়েছে।

সোনুর বাবা আগামকুমার নিগম ওশিয়ারায় থাকেন। গত রবিবার মেয়ে নিকিতার ভারসোভার বাড়িতে মধ্যাহ্নভোজ সারতে গিয়েছিলেন তিনি। বাড়ি ফিরে মেয়েকে ফোন করে জানান, তার ঘরে থাকা কাঠের আলমারির ডিজিটাল লকার থেকে নগদ ৪০ লাখ টাকা খোয়া গিয়েছে। পরদিন ভিসা সংক্রান্ত কাজকর্মের জন্য সোনুর বাড়িতে গিয়েছিলেন তার বাবা। সেদিনও বাড়ি ফিরে দেখেন ৩২ লাখ টাকা উধাও।

মোট ৭২ লাখ টাকা উধাও হয়ে যাওয়ার নেপথ্যে কে, তা প্রথমে আন্দাজ করতে পারেননি তিনি। তবে সিসিটিভি ফুটেজে দেখা যায়, ওই দুই দিন তিনি না থাকাকালীন বাড়িতে এসেছিলেন তার প্রাক্তন গাড়িচালক রেহান।

সিসিটিভি ফুটেজ অনুযায়ী, হাতে ব্যাগ নিয়ে বেরিয়ে যেতেও দেখা যায়। ওই সূত্র ধরেই পুলিশের কাছে রেহানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। তার সন্দেহ, ডুপ্লিকেট চাবি ব্যবহার করেই রেহান ওই ঘরে ঢুকেছিল। 

পুলিশ অভিযোগের ভিত্তিতে রেহানকে গ্রেফতার করেছে। চাকরি হারানোর আক্রোশে চুরি নাকি নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

এমএস

সম্পর্কিত বিষয়:

×