ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৬ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১

সাত পর্বের ‘বকুলপুর’

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪২, ২০ মার্চ ২০২৩

সাত পর্বের ‘বকুলপুর’

আখম হাসান, নাদিয়া আহমেদ, তাহমিনা সুলতানা মৌ, শ্যামল মাওলা, নায়মা আলম মাহা

কায়সার আহমেদ পরিচালিত দীপ্ত টিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘বকুলপুর’। করোনার কারণে এর প্রচার বন্ধ হয়ে যায়। দর্শকের অনুরোধে আবারও এই ধারাবাহিকের প্রচার শুরু হয়। আর এখন বেশ কয়েকটি আলোচিত ধারাবাহিকের মধ্যে ‘বকুলপুর সিজন টু’ অন্যতম। এরইমধ্যে আগামী ঈদে দীপ্ত টিভিতে প্রচারের জন্য এই ধারাবাহিকের বিশেষ সাতপর্ব নির্মাণের কাজ শুরু হয়েছে ঢাকার অদূরে মানিকগঞ্জে। ধারাবাহিকটির শূটিংয়ে অংশ নিয়েছেন আখম হাসান, নাদিয়া আহমেদ, তাহমিনা সুলতানা মৌ, শ্যামল মাওলা, নায়মা আলম মাহাসহ আরও অনেকে।

ধারাবাহিকটিতে আখম হাসান ঘুড্ডি তালকুদার, নাদিয়া দিবা, মৌ আসমা, শ্যামল টেডি এবং মাহা ঝুমুর চরিত্রে অভিনয় করছেন। প্রত্যেকেই যার যার চরিত্রে অভিনয়ের জন্য বেশ সাড়া পাচ্ছেন বলে জানান। নাদিয়া বলেন, এটা সত্যিই ‘বকুলপুর’ নাটকের জন্য আমি অভূূতপূর্ব সাড়া পাই। বিশেষত আমার দিবা চরিত্রটির জন্য আমি অনেক সাড়া পাই। দর্শকের চাহিদার কারণেই এই নাটকটি দীপ্ততে আবার প্রচার শুরু হলো। আর এবার ঈদের জন্য বিশেষ সাত পর্ব।

দর্শক বিশেষ এই সাতপর্বে নতুনত্ব পাবেন। মৌ বলেন, ঈদ উপলক্ষে বকুলপুরে যাত্রা দল আনবে। এই নিয়েই মূলত গল্প এগিয়ে যাবে ঈদের বিশেষ সাত পর্বের। মাহা বলেন, এরইমধ্যে আমার অভিনীত বেশ কয়েকটি ধারাবাহিক নাটকের প্রচার শেষ হয়েগেছে। ‘বকুলপুর’ নাটকে ঝুমুর চরিত্রটি আমার ভীষণ প্রিয়। ঝুমুর চরিত্রটির জন্য আমি অনেক সাড়া পাই। নাটকটি রচনা করেছেন আহমেদ শাহাবুদ্দীন।

×