ঢাকা, বাংলাদেশ   রোববার ২৯ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

টিজারেই সাড়া ফেলেছে

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৬, ৮ ডিসেম্বর ২০২২

টিজারেই সাড়া ফেলেছে

‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার পোস্টার

দেশে একাধিক হামলার ছক কষেছে সন্ত্রাসীরা। তাদের ঠেকাতে পুলিশের বিশেষায়িত বাহিনীর ঘুম হারাম। জীবন-মরণ মিশনের নেতৃত্ব দিচ্ছেন এডিসি নাবিদ। রহস্যভেদ করে সন্ত্রাসীদের বিরুদ্ধে মুখোমুখি লড়াই করে দেশকে রক্ষা করাই তার একমাত্র লক্ষ্য। এমনই এক টান টান উত্তেজনায় ভরপুর গল্পের আভাস নিয়ে এলো ‘মিশন এক্সট্রিম’ সিনেমার সিক্যুয়েল ‘ব্ল্যাক ওয়ার’র টিজার। বুধবার রাতে প্রকাশ পেয়েছে সিনেমাটির ধুন্ধুমার অ্যাকশন ও সাসপেন্সে ভরা ১ মিনিট ৩ সেকেন্ডের ঝলক। যা এরই মধ্যে সামাজিক মাধ্যমে সাড়া ফেলেছে।

টিজারটিতে দেখা মিলেছে এডিসি নাবিদ চরিত্রের আরিফিন শুভর সুঠাম দেহ। সিনেমাটির শূটিংয়ের আগে প্রায় নয় মাস পরিশ্রমে বডি ট্রান্সফরমেশন করে নিজের এমন আকর্ষণীয় লুক এনেছিলেন এই অভিনেতা। তাই শুভকে এমন লুকে বড় পর্দায় দেখার জন্য মুখ্যে আছেন ভক্তরা। আরিফিন শুভ বলেন, দীর্ঘ অপেক্ষার পর আসছে ‘ব্ল্যাক ওয়ার’। টিজার প্রকাশ পেলো, ভালো- নাকি খারাপ হয়েছে- দর্শক তা বিচার করবে। নতুন বছরের প্রথম সপ্তাহে সবার জন্য সিনেমাটি আমাদের উপহার।
‘ব্ল্যাক ওয়ার’র অন্যতম প্রযোজক ও পরিচালক সানী সানোয়ার বলেন, দর্শকের টিজার পছন্দ হয়েছে এটা টিমকে বুস্ট আপ করবে। তবে মূল সিনেমাটি পছন্দ হলে তবেই আমাদের পূর্ণ তৃপ্তি আসবে। আমরা প্রত্যাশার মাত্রা বাড়ানোর পক্ষে না। কারণ সীমাহীন সীমাবদ্ধতা নিয়ে আমরা সিনেমা বানাই। আমরা আশা করি ভুল ত্রুটি ক্ষমা করে দর্শক আমাদের অনুপ্রেরণা হয়ে সঙ্গে থাকবে। কপ ক্রিয়েশন প্রযোজিত ‘মিশন এক্সট্রিম’র দুইটি পর্বই সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। তিনি বলেন, প্রেক্ষাগৃহে আসছে ‘ব্ল্যাক ওয়ার’। টিজার প্রকাশ করে আমরা দর্শককে সিনেমাটির কিছুটা স্বাদ দেওয়ার চেষ্টা করেছি। খুব শীঘ্রই অফিসিয়াল ট্রেলার নিয়েও আমরা হাজির হতে যাচ্ছি।
সিনেমাটিতে শুভর বিপরীতে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। তিনি বলেন, আমার ক্যারিয়ারের দ্বিতীয় ছবি হতে যাচ্ছে এটি। টিজার আসার পর সবাই প্রশংসা করছে, এবার পুরো সিনেমা দর্শকের ভালো লাগলেই আমাদের কষ্ট সার্থক হবে।

monarchmart
monarchmart