ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০

দ্যুতি ছড়ালেন ফারিয়া

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:৩৬, ২৬ নভেম্বর ২০২২

দ্যুতি ছড়ালেন ফারিয়া

নুসরাত ফারিয়া

ভারতের সমুদ্র তীরের রাজ্য গোয়ায় অনুষ্ঠিত এশিয়ার অন্যতম চলচ্চিত্র আসর ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়াতে (আইএফএফআই) দ্যুতি ছড়ালেন বাংলাদেশের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। গত ২০ নভেম্বর শুরু হয় উৎসবটির ৫৩তম আসর। এতে বাংলাদেশের চারটি ছবি অংশ নিচ্ছে। সেই সুবাদে ঢাকাই শোবিজের কয়েকজন তারকাও অবস্থান করছেন গোয়ায়।
এরমধ্যে একজন নুসরাত ফারিয়া। ক্যারিয়ারে এ পর্যন্ত তাকে বাণিজ্যিক সিনেমাতেই দেখা গেছে। তবে চুপিসারে ‘পাতালঘর’ নামে একটি ছবিতে কাজ করেছেন তিনি। নূর ইমরান মিঠু পরিচালিত সেই বিকল্প ধারার ছবিটিই তাকে নিয়ে গেছে সম্মানজনক উৎসবে।
গোয়ার উৎসবে গিয়ে লাল গালিচায় হেঁটেছেন ফারিয়া। ছবির প্রদর্শনীর সঙ্গে নিজের ফ্যাশন স্টাইলও উপস্থাপন করেছেন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) আইএফএফআইর লাল গালিচায় হেঁটেছেন ফারিয়া। এ সময় তার সঙ্গে বাংলাদেশের আরও দুই তারকা চঞ্চল চৌধুরী ও আফসানা মিমিকে দেখা গেছে। তারাও ছবিটিতে অভিনয় করেছেন। এছাড়া গোয়ার এ উৎসবে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘পাপ পুণ্য’ ছবিরও প্রদর্শনী হয়েছে। এই ছবিতেও অভিনয় করেছেন চঞ্চল-মিমি।
বৃহস্পতিবার (২৪ নভেম্বর) প্রিমিয়ারের দিন ফারিয়া উৎসবে অংশ নিয়েছেন সাদা রঙের শাড়িতে, সঙ্গে নক্সা করা স্লিভলেস ব্লাউজ। লাল গালিচায় হাঁটার পাশাপাশি উৎসবের থিয়েটার মঞ্চে উঠেছেন, দর্শকের আগ্রহে সেলফিতে দিয়েছেন পোজ।
দ্বিতীয় দিন (২৫ নভেম্বর) এই নায়িকাকে দেখা গেল কালো পোশাকে। এদিন তিনি উৎসবের সংবাদ সম্মেলনে অংশ নিয়েছেন। উল্লেখ্য, এই উৎসবে বাংলাদেশের আরও দুটি ছবি অংশ নিচ্ছে। এগুলো হলো খন্দকার সুমন পরিচালিত ‘সাঁতাও’ ও আকরাম খান নির্মিত ‘নকশিকাঁথার জমিন’।

×