ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঢাকা থেকে নোরা ফাতেহিকে আইনি নোটিশ 

প্রকাশিত: ১৫:০৯, ১০ অক্টোবর ২০২২

ঢাকা থেকে নোরা ফাতেহিকে আইনি নোটিশ 

নোরা ফাতেহি

নোরা ফাতেহি আগামী ১৮ নবেম্বর গ্লোবাল অ্যাচিভারস অ্যাওয়ার্ডে ঢাকায় পারফর্ম  করতে প্রস্তুত রয়েছেন। অ্যাওয়ার্ড অনুষ্ঠানটির আয়োজক উইমেন লিডারশিপ কর্পোরেশন। অনুষ্ঠানে নোরা ফাতেহি নারী উদ্যোক্তাদের হাতে পুরস্কার তুলে দেবেন এবং পারফর্ম করার কথা রয়েছে।

এর আগে ডিসেম্বরে মিরর ম্যাগাজিনের জন্য একটি অ্যাওয়ার্ড শোতে পারফর্ম করার কথা ছিল নোরা ফাতেহির। তবে ডলারের সংকটের কারণে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় তাকে অনুমতি দেয়নি। আয়োজকদের দাবি যে তারা নোরা ফাতেহিকে ১৫ লাখ টাকা অগ্রিম প্রদান করেছেন এবং যখন তারা অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন তখন তিনি তাদের ইমেলের উত্তর দেননি।

জানা যায়, মিরর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহজাহান ভূঁইয়া তার আইনজীবীর মাধ্যমে নোরা ফাতেহিকে আইনি নোটিশ পাঠিয়েছেন। আইনি নোটিশে বলা হয়েছে, অভিনেত্রীকে অগ্রিম টাকা ফেরত দিতে হবে, অন্যথায় তিনি ঢাকায় অন্য কোনো অনুষ্ঠানে পারফর্ম করতে পারবেন না।

এদিকে, আয়োজকরা এখনও আশাবাদী যে তাদের টাকা ফেরত দেওয়া হবে। তবে ফেসবুকে নোরা ফাতেহির সাম্প্রতিক ভিডিও দেখার পর তারা তার বিরুদ্ধে মুম্বাইয়ের বাসায় আইনি নোটিশ পাঠায়।

এর আগে ফেসবুকে এক ভিডিও বার্তায় নোরা তার ঢাকা সফরের বিষয়টি নিশ্চিত করেন। অভিনেত্রী তার পোস্টে লেখেন, ‘আমি আপনাদের সবার সঙ্গে দেখা করার জন্য উন্মুখ। ১৮ নবেম্বর দেখা হবে।’

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×