ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

অপু বিশ্বাস যা পারেননি বুবলী কি তা পারবেন?

প্রকাশিত: ১৮:৫৭, ৭ অক্টোবর ২০২২; আপডেট: ১৯:০৬, ৭ অক্টোবর ২০২২

অপু বিশ্বাস যা পারেননি বুবলী কি তা পারবেন?

অপু বিশ্বাস, শবনম বুবলী ও শাকিব খান

গুঞ্জন, তারপর সত্যিতে রুপ নেয় ঢালিউডের নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলীর লুকোচুরির সেই ঘটনা। ফলে জোরালোভাবে দেশজুড়ে আলোচনা-সমালোচনা শুরু  শাকিব ও বুবলীকে নিয়ে। আর এই আলোচনার সঙ্গে যুক্ত হয় আরও দুই অভিনেত্রীর নাম। তবে ভক্তদের মনের আঙিনায় ও সামাজিক যোগাযোগমাধ্যমে একটি প্রশ্ন ভেসে আসছে। আর সেটি হলো- অপু বিশ্বাস যা পারেননি বুবলি পারবেন তা করে দেখাতে?

কি গোলক ধাঁধায় পড়ে গেলেন? বিষয়টি খোলাসা করতে ফিরছি একটু পেছনে। অপু বিশ্বাস চলচ্চিত্রে আগমনের পর থেকে মিডিয়া পাড়ায় ও গণমাধ্যমে তাকে ও শাকিব খানকে জড়িয়ে ছিল নানা গুঞ্জন। কিন্তু এ বিষয়ে তারা কখনও মুখ খুলেননি। হঠাৎ করে ২০১৭ সালের ১০ এপ্রিল দুই বছরের সন্তান আব্রহাম খান জয়কে নিয়ে গণমাধ্যমে হাজির হন অপু। আব্রহাম নায়ক শাকিবের সন্তান বলে জানান এ অভিনেত্রী।

জানা যায়, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অপু বিশ্বাস। আব্রহাম শাকিব-অপুর সন্তান। পরে বিষয়টি শাকিবও স্বীকার করে নেন। কিন্তু অপুর ভালোবাসার বন্ধন আর স্থায়ী হয়নি। শাকিব আটকে থাকেননি অপুর আচলে। শাকিব সম্পর্কে জড়িয়ে পড়েন বুবলীর সঙ্গে। ফলে ভেঙে যায় শাকিব-অপুর সংসার। ২০১৮ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় এই জুটির দাম্পত্য জীবন।  

এদিকে, অপু বিশ্বাসের সঙ্গে ঘর ভাঙার পাঁচ মাসের মধ্যে গোপনে অভিনেত্রী বুবলীকে বিয়ে করেন অভিনেতা শাকিব খান। এরপর চলতে থাকে নানা লুকোচুরি। ২০২০ সালের মার্চে জিন্ম হয় শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীরের। কিন্তু তারপরও লুকোচুরি অব্যাহত থাকে। সন্তানের বয়স যখন আড়াই বছর, ঠিক সে সময়ে হঠাৎ করেই ফেসবুকে বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেন বুবলী। তার দুই দিনের মাথায় সন্তানসহ শাকিবের ছবি প্রকাশ করেন এই অভিনেত্রী। এ নিয়ে দেশজুরে শুরু হয় আলোচনা-সমালোচনা। এমনকি গুঞ্জন ওঠে শাকিব-বুবলীর ঘর ভেঙে যাওয়ার খবর এবং এর তিনদিনের মাথায় এই দুইজন এক সঙ্গে অভিনয় করলেও কেউ কারও সঙ্গে কথাও বলেননি। শাকিব ছুঁয়ে দেখেননি বুবলীর হাতও। 

অপু বিশ্বাসের সে সময়ের মতই বুবলীর সঙ্গে শাকিবের রীতিমত জল ঘোলা নিয়ে নানা প্রশ্ন ঘুরে বেরাচ্ছে সর্বত্র। বুবলী কি পারবেন তার ভালোবাসা দিয়ে শাকিবকে আটকে রাখতে? অপু বিশ্বাস যা পারেননি বুবলি কি পারবেন তা করে দেখাতে?

অপরদিকে, গুঞ্জন উঠেছে শাকিবের সঙ্গে অভিনেত্রী পূজা চেরিকে নিয়ে। ধারণা, ‘এ জন্যই তরিঘরি করে সব প্রকাশ করে দেন বুবলী। সামনে আনেন সন্তান ও বিয়ের খবর।’ এছাড়া আমেরিকা যাওয়ার জন্য ভিসা পেয়েছেন পূজা চেরি। আর তার সফর সঙ্গি শাকিব খান হতে পারে বলেও রয়েছে গুঞ্জন। তাই অপু ও বুবলীর মতো আমাদেরও অপেক্ষা করতে হবে সত্যিটা জানার জন্য।  

এমএইচ

monarchmart
monarchmart