ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

শাকিব ভাইয়ের দ্বিতীয়বার ভুল করা ঠিক হয়নি : মিম

প্রকাশিত: ১৫:৫৮, ২ অক্টোবর ২০২২

শাকিব ভাইয়ের দ্বিতীয়বার ভুল করা ঠিক হয়নি : মিম

শাকিব খান ও বিদ্যা সিনহা মিম

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর সন্তান শেহজাদ খান বীরের ছবি প্রকাশ্যে আসার খবরে সংবাদমাধ্যমকে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম বলেন-

অনেক আগে থেকেই বাচ্চা হওয়ার খবরটি শুনে আসছি। বিষয়টি নিয়ে একধরনের বিশ্বাস–অবিশ্বাসের মধ্যে ছিলাম। এখন সত্যটা প্রকাশ পেয়েছে। কিন্তু আরও আগেই খবরটি সুন্দর মতো প্রকাশ হলে তো কোনো দোষের ছিল না। বাচ্চা তো বাচ্চাই। সৃষ্টিকর্তার আশীর্বাদ এটি। এবার শুরুতেই জানিয়ে দিলে বিষয়টি আরও দৃষ্টিনন্দন হতো। 

মিম বলেন, বাচ্চার মতো এত সুন্দর, পবিত্র বিষয়ের সঙ্গে অন্য কিছুরই মেলানো যায় না। ফাইনালি জানতে পারলাম, দেখলাম। আমরা খুশি। বাচ্চাটা অনেক সুন্দর হয়েছে, কিউট হয়েছে। তবে আমার কাছে মনে হয়েছে, শাকিব ভাইয়ের দ্বিতীয়বার ভুল করা ঠিক হয়নি।

নানা নাটকীয়তার পর সন্তানের কথা স্বীকার করেছেন শাকিব খান ও বুবলী। তাদের সন্তানের নাম রেখেছেন শেহজাদ খান বীর। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) উভয়ই সন্তানের কথা স্বীকার করেছেন। দুজনই অভিন্ন ভাষায় নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন। 

দীর্ঘদিন প্রেমের পর অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্ম ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে। ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেছিলেন তারা। ২০১৭ সালে নিজেদের বিয়ে ও ছেলের ব্যাপারটি প্রকাশ্যে নিয়ে আসেন অপু।

টিএস

monarchmart
monarchmart