ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

কাঁচা বাদাম’ খ্যাত অঞ্জলির ভিডিও ফাঁস 

প্রকাশিত: ২১:৫৩, ১৪ আগস্ট ২০২২

কাঁচা বাদাম’ খ্যাত অঞ্জলির ভিডিও ফাঁস 

অঞ্জলি অরোরা

এমএমএস ভিডিও ফাঁস কাণ্ডে নাম জড়িয়েছিল তার। ক্যামেরার সামনে পুরুষ সঙ্গীর সঙ্গে উদ্দাম যৌনতায় মেতে ওঠার অভিযোগ উঠেছিল। সেই অভিযোগের জবাব দিতে গিয়ে কেঁদে ফেললেন ‘কাঁচা বাদাম’ খ্যাত সোশ্যাল মিডিয়া স্টার অঞ্জলি অরোরা।

ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে নেচে জনপ্রিয়তা পেয়েছিলেন অঞ্জলি। এরপরই তার ভাগ্য বদলে যায়। কঙ্গনা রানাউত সঞ্চালিত শো লক-আপে নজর কাড়েন তিনি। সেখানে আরেক প্রতিযোগী মুনওয়ার ফারুকির সঙ্গে তার ঘনিষ্ঠতা নিয়ে বেশ চর্চা হয়। সম্প্রতি ‘সারেগামাপা’-এর মিউজিক ভিডিও ‘সাঁইয়া দিল মে আনা রে’তে দেখা গিয়েছে অঞ্জলিকে। ইনস্টাগ্রামে এক কোটিরও বেশি ফলোয়ার রয়েছে তার। 

এর মধ্যেই অঞ্জলির এমএমএস ভিডিও লিক হওয়ার খবর শোনা যায়। তাতেই নেটিজেনদের মধ্যে দেখা যায় মিশ্র প্রতিক্রিয়া। এক পক্ষ দাবি করে, ভিডিওটি অঞ্জলির এবং তা নিয়ে ব্যঙ্গ, বিদ্রুপ, মশকরার পালাও শুরু হয়। আরেক পক্ষ আবার অঞ্জলির পাশে দাঁড়িয়ে নিন্দুকদের একহাত নেন। তাদের দাবি, ভিডিওটি মোটেও অঞ্জলির নয়। 

এমন পরিস্থিতিতে অঞ্জলির ফ্যান পেজ থেকে তার একটি সাক্ষাৎকারের ভিডিও আপলোড করা হয়। সেখানে অভিনেত্রী তীব্র ক্ষোভ প্রকাশ করে জানান, এ ভিডিও তার কোনোভাবেই নয়। কিন্তু কিছু মানুষ শুধু ট্রোল করার অজুহাত খোঁজেন। তারা একবারও ভাবেন না, এমন ভুয়া খবর তারকার পরিবারের ওপর কতটা প্রভাব ফেলতে পারে। এই কথা বলতে বলতেই কেঁদে ফেলেন অঞ্জলি।