ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

অসুস্থ হয়ে পড়লেন শিরিন শিলা

প্রকাশিত: ২০:০৩, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

অসুস্থ হয়ে পড়লেন শিরিন শিলা

শিরিন শিলা।

অভিনেত্রী শিরিন শিলার ‘যাযাবর’ নামে নতুন একটি সিনেমার শুটিং শুরু করেছেন। আর এটির শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন এই নায়িকা।

এ বিষয়ে শিরিন শিলা গণমাধ্যমকে বলেন, নতুন সিনেমার শুটিং করতে গিয়ে ঠান্ডা লেগে যাওয়ায় কথা বলতে পারছি না। ডাক্তার কয়েকদিন বেড রেস্টে থাকতে বলেছেন। তাই এখন বিশ্রাম নিচ্ছি। একটু সুস্থ হলে আবারও কাজে ফিরব।’

‘যাযাবর’ সিনেমায় একজন স্কুল শিক্ষকের মেয়ের চরিত্রে অভিনয় করছেন শিলা। তিনি বলেন, ‘বাবা স্কুলশিক্ষক। মা অসুস্থ। বলতে পারেন, এটি একটি সংগ্রামী চরিত্র। এ ধরনের চরিত্রে প্রথম কাজ করছি।’ সিনেমাটিতে শিলার বিপরীতে অভিনয় করছেন আরজু। 

শিরিন শিলা বলেন, ‘অনেক সিনেমার অফার পাচ্ছি কিন্ত খুব বেশি সিনেমার অভিনয় করছি না এখন। বেছে বেছে সিনেমার কাজ করছি। এ ছাড়া নতুন কিছু কাজের পরিকল্পনা সাজাচ্ছি।’

এ দিকে, শিরিন শিলার আরো তিনটি সিনেমার শুটিং চলছে। সিনেমাগুলো হলো, ‘দ্য রাইটার, ‘ভালোবাসি তোমায়’ ও ‘ব্যাচেলর ট্রিপ’।

জানা গেছে, ঈদে তার অভিনীত নতুন সিনেমা ‘নদীর জলে শাপলা ভাসে’ মুক্তি পাচ্ছে। এ সিনেমার মাধ্যমে প্রথমবারে মতো আনিসুর রহমান মিলনের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী শিরিন শিলা। সিনেমাটিতে মাঝির চরিত্রে মিলন ও তারামন বানু চরিত্রে শিলা অভিনয় করেছেন।

নির্মাতা মেহেদী হাসান পরিচালিত এ সিনেমায় আনিসুর রহমান মিলন ও শিরিন শিলা ছাড়াও আরও অভিনয় করছেন মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), রেবেকা রউফ, সব্রত, আসমা ঝিলিক, মাইশা প্রমুখ।

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×