ঢাকা, বাংলাদেশ   সোমবার ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সালমান ক্যাটরিনার সমাপ্তি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০০:৪৬, ৩০ মার্চ ২০২৩

সালমান ক্যাটরিনার সমাপ্তি

সালমান খান ও ক্যাটরিনা কাইফ

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ক্যারিয়ারের চতুর্থ সিনেমাতেই সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন এ অভিনেত্রী। ‘ম্যায়নে পিয়ার কিউ কিয়া’র পর আরও অনেক সিনেমায় দর্শকের মন জয় করে নিয়েছিল এই জুটি। বিশেষ করে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির সিনেমায় তাদের রসায়ন দর্শকরা বেশ উপভোগ করেছেন। টাইগার ফ্র্যাঞ্চাইজির আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো ‘টাইগার থ্রি’তেও ভাইজানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটারিনা।

‘টাইগার থ্রি’ ছবিতে জোয়া ও টাইগারকে ফের বড়পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। কিন্তু সালমানের সঙ্গে এরমধ্যে কাজ না করার বিষয়ে নতুন সিদ্বান্ত নিলেন তিনি। এটাই নাকি শেষ কাজ, ঘোষণা অভিনেত্রীর! টুইট ঘিরে জল্পনা তুঙ্গে। বিয়ের পর ‘টাইগার থ্রি’তে প্রথমবার সালমানের সঙ্গে অভিনয় করছেন তিনি। তাতেই আপত্তি অভিনেত্রীর স্বামী ভিকি কৌশলের। তাই সালমানের সঙ্গে আর অভিনয় করবেন না ক্যাট।

চিত্রসমালোচক উমাইর সিন্ধু টুইটে লেখেন, ‘ক্যাটরিনা কাইফ বলেছেন, ‘টাইগার থ্রি’ সালমান খানের সঙ্গে তার শেষ সিনেমা। এর পর তার সঙ্গে আর কোনো কাজ করবেন না।’ শোনা যাচ্ছে, ভিকি কৌশল নাকি ক্যাটরিনাকে সতর্ক করেছেন সালমানের সঙ্গে কাজ না করার ব্যাপারে। অবশ্য ক্যাটরিনার তরফে এখনো কিছু জানা যায়নি। ২০০৫-এ বলিউডে পা রাখেন ক্যাটরিনা কাইফ। তারপর সাফল্য নয়, পরপর ছবি ব্যর্থ হয়েছে তার। তা সত্ত্বেও কাজের অভাব ঘটেনি তার। সৌজন্যে বলিউডের ‘সুলতান’।

সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের প্রেমের সম্পর্কের কথা কারও অজানা নয়। তাদের প্রেম না টিকলেও দিব্যি একসঙ্গে জুটি বেঁধে সিনেমা করে গেছেন তারা। ২০২১ সালে ভিকি কৌশলের সঙ্গে সংসার পাতেন ক্যাটরিনা। তবু কাজের সম্পর্ক ছিল তাদের। খুব শিগগিরই তাদের একসঙ্গে দেখা যাবে ‘টাইগার থ্রি’ ছবিতে। এ বছর মুক্তি পাবে সিনেমাটি। এতে আরও থাকছেন ইমরান হাশমি। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে বলিউড বাদশা শাহরুখ খানকেও। শোনা যাচ্ছে অ্যাকশন দৃশ্যের সেই সেট তৈরি করতে সময় লেগেছে প্রায় ৪৫ দিন।

খুব শিগগিরই অর্থাৎ আগামী মাসে সেই দৃশ্যের শূটিং করবেন সালমান ও শাহরুখ। কিছুদিন আগেই বিদেশে শূটিংয়ের মাঝে টাইগারের সেট থেকে বেশকিছু ছবি ভাইরাল হয়ে যায়। সেই সব ছবিতে ভয়ানক বেশকিছু অ্যাকশন দৃশ্যের শূটিং করতে দেখা যায় সালমান খানকে। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছিল সেই সব ছবি।

×