ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

শিশু ভক্তের প্রতি শাহরুখের বার্তা

প্রকাশিত: ২১:০৫, ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিশু ভক্তের প্রতি শাহরুখের বার্তা

শাহরুখ খান ও শিশু ভক্ত

বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছে শাহরুখ খানের ‘পাঠান’। সাড়া জাগানো এই সিনেমা ‘পাঠান’ ভালো লাগেনি  এক শিশু দর্শকের কাছে। টুইটারে প্রকাশিত সেই শিশুর ভিডিওটি বলিউড বাদশাহর নজরে আসে। যা তিনি নিজেই সেটি শেয়ার করেছেন।

ভিডিওর ক্যাপশনে শাহরুখ লিখেছেন, “ওহ ওহ! এখন আমাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। নতুন উদ্যমে কাজে ফিরতে হবে। তরুণ দর্শকদের হতাশ হতে দেওয়া যাবে না। দেশের তারুণ্যের প্রশ্ন। বি.দ্র. দয়া করে তাকে ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ দেখান। হয়তো সে রোমান্টিক। শিশুদের ব্যাপারে কে জানে!”

গতকাল রবিবার ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের পক্ষ থেকে যে হিসাবে দেওয়া হয়েছে সেই অনুযায়ী সারা বিশ্বে ৭৮০ কোটি রুপি ব্যবসা করেছে ‘পাঠান’। ভারতে ছবির আয় ৪৮১ কোটি রুপি। আর বিদেশে ২৯৯ কোটি।

সোমবার সকালেই আবার ‘পাঠান’-এর ওয়ার্ল্ড ওয়াইড ব্যবসা নিয়ে টুইট করেন চলচ্চিত্র বিশেষজ্ঞ রমেশ বালা। তার দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, এ দিন পর্যন্ত সারা বিশ্বে শাহরুখের ছবির আয় ৮৫০ কোটি রুপি।

মাত্র ১২ দিন হয়েছে ছবিটি মুক্তি পেয়েছে। অর্থাৎ ৯০০ কোটির ক্লাবে পৌঁছে যাওয়া শুধুমাত্র কিছু সময়ের অপেক্ষা। তারপরই শুরু হবে এক হাজার কোটির কাউন্টডাউন। চলচ্চিত্র বিশেষজ্ঞরা মনে করছেন, ‘পাঠান’ সেই মাইলস্টোনও ছুঁয়ে ফেলবে।

 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×