ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

‘পাথরের পৃথিবীতে কাচের হৃদয়’ গানের নায়িকা প্যারালাইজড

প্রকাশিত: ১৪:২১, ২ অক্টোবর ২০২২; আপডেট: ১৪:২৭, ২ অক্টোবর ২০২২

‘পাথরের পৃথিবীতে কাচের হৃদয়’ গানের নায়িকা প্যারালাইজড

অভিনেত্রী রঞ্জিতা

‘ঢাকা ৮৬’ ছবিতে নায়ক বাপ্পারাজের বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেত্রী রঞ্জিতা। ছবিটির পরিচালক ছিলেন নায়করাজ রাজ্জাক। ওই সিনেমায় খুবই একটি পরিচত গান‘পাথরের পৃথিবীতে কাচের হৃদয়’- এ অভিনয় করা সেই নায়িকা এখন প্যারালাইজড হয়ে হাসপাতালে ভর্তি আছেন। 

জানা যায়, রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি আছেন এই অভিনেত্রী।  গত ২৮ সেপ্টেম্বর স্ট্রোক করায় তার বাঁ হাত ও বাঁ পা অবশ হয়ে যায়। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

গণমাধ্যমে বাঁচার আকুতি জানিয়ে রঞ্জিতা বলেন, ‘আমার কষ্ট হচ্ছে, আমি বাঁচতে চাই। আমি সুস্থ হয়ে উঠতে চাই, আমাকে সাহায্য করুন। এই শহরে আমার থাকার ব্যবস্থা নেই। আমার উপার্জনের পথ নেই। প্রধানমন্ত্রী ছাড়া আমাকে আর কে বাঁচাতে পারেন, তিনি মমতাময়ী। ’

নায়করাজ রাজ্জাক পরিচালিত ‘রাজা মিস্ত্রী’ ও  ‘জিনের বাদশা’সহ রঞ্জিতা অভিনয় ক্যারিয়ারে ২৯টি সিনেমায় নায়িকা হিসেবে কাজ করেছেন। এছাড়া ১৮টি সিনেমা প্রযোজনা করেছেন তিনি।

রঞ্জিতার প্রযোজিত সিনেমার মধ্যে রয়েছে-‘কুংফু কন্যা’, 'মরণ লড়াই’, ‘ক্যারাটি মাস্টার’ ও ‘প্রেমিক রংবাজ’। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা 'নীল নকশা'। কিন্তু এখন নিঃস্ব তিনি। হাসপাতালের বিছানায় শুয়ে জানাচ্ছেন বাঁচার আকুতি এই অভিনেত্রীর।

এমএইচ

monarchmart
monarchmart