ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

‘কাজল রেখা’ সিনেমার কাজ শেষ করলেন মন্দিরা

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৬, ২০ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১৭:৪০, ২১ সেপ্টেম্বর ২০২২

‘কাজল রেখা’ সিনেমার কাজ শেষ করলেন মন্দিরা

মন্দিরা চক্রবর্তী

গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ‘কাজল রেখা’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন এই প্রজন্মের নায়িকা মন্দিরা চক্রবর্তী। সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওড়ে শূটিংয়ের মধ্যদিয়ে সিনেমায় তার কাজ শেষ হলো বলে জানালেন তিনি। চলতি মাসেই সিনেমার বাকি কাজ শেষ হলেই পুরোপুরি শেষ হয়ে যাবে।
সিনেমাটি নিয়ে মন্দিরা ভীষণ আশাবাদী হয়ে উঠছেন। মন্দিরা চক্রবর্তী তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, সিনেমাটিতে অভিনয় শুরু করার পর আমি জানতে পেরেছি কাজল রেখা চরিত্রে অভিনয়ের জন্য অনেক তুখোড় অভিনেত্রীর কথাও ভাবনায় ছিল শ্রদ্ধেয় সেলিম ভাইয়ের। কিন্তু শেষতক আমাকেই নেয়া হলো। তার মনে হয়েছে যে চরিত্রটির রূপায়ণ আমাকে দিয়ে সম্ভব। আমার কাছে এখনও স্বপ্নের মতো মনে হয়। কারণ এমন ভাল একটি সিনেমায় কাজ করব, ভাবনাতেও ছিল না।

আমি বাস্তব জীবনে যেমন চুপচাপ শান্ত প্রকৃতির, কাজল রেখা চরিত্রটিও ঠিক তেমনি। এটা সত্যি যে শুরুতে নার্ভাস ছিলাম। কিন্তু রিহার্সেল করতে গিয়ে পরবর্তীতে ধীরে ধীরে ভয়টা কমে যায়। আমার অল্প সময়ের ক্যারিয়ারে অভিনয়ে নিজেকে যতটা আত্মস্ত করেছি, তার পুরোটা দিয়েই অভিনয় করেছি। আমার শতভাগ বিশ্বাস যে কাজল রেখা দর্শকের ভাল লাগবে। এখন সেই মাহেন্দ্র ক্ষণের জন্য অপেক্ষা। জানিনা আসলে এই অপেক্ষা কবে শেষ হবে। দর্শক থেকে শুরু করে প্রত্যেকের কাছ থেকে সাড়া পাবার প্রতীক্ষা আমি।
আমার পুরো পরিবার অর্থাৎ আমার বাবা-মা, ভাইয়েরাও ভীষণ অপেক্ষায় আছেন সিনেমাটির। সবকিছু ঠিকঠাক মতো শেষ হোক, সামনে আসুক ‘কাজল রেখা’।