মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শোক সংবাদ

মুক্তিযোদ্ধা তালাপতুফ হোসেন

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ বীর মুক্তিযোদ্ধা, শেরপুর সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস তালাপতুফ হোসেন মঞ্জু (৬৯) বৃহস্পতিবার সকালে শহরের সজবরখিলা মহল্লার বাসায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। তিনি স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। বাদ আছর শহীদ দারোগ আলী পৌর পার্ক সংলগ্ন ঈদগাহ মাঠে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

মুক্তিযোদ্ধা বজলুল কাদের

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ বীর মুক্তিযোদ্ধা, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং রেডক্রিসেন্ট সোসাইটির জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান এসএম বজলুল কাদের শাহজাহান (৭৯) বুধবার রাতে সদর হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.....রাজিউন)। তিনি স্ত্রী, দুই ছেলে ও ছয় মেয়ে রেখে গেছেন। বৃহস্পতিবার দুপুর আড়াইটায় মদনপুর শাহ সুলতান উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও জানাজা শেষে বাইশধার গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

শিক্ষক সফিকুল আলম

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী এবং ভোলা জেলার দৌলত খাঁ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিকুল আলম বুধবার রাতে সদর হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাজা এবং কুমিল্লার দুলালপুর হাফিজিয়া এতিমখানা মাঠে বিকেলে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

নূর জাহান বেগম

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ গৌরনদী উপজেলার নিজাম উদ্দিন ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা এবং মুক্তিযোদ্ধা কমান্ডার নিজাম উদ্দিন আকনের স্ত্রী নূর জাহান বেগম (৭০) বুধবার সন্ধ্যায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। তিনি দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। বৃহস্পতিবার সকালে জানাজা শেষে সরিকল গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         দেশে ২৬ কোটি ৪ লাখ ৩৫ হাজার টিকা প্রয়োগ সম্পন্ন         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল         রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার