সোমবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে কৃষককে পিটিয়ে হত্যা

বরিশালে কৃষককে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ছাগলে ধানের চারা খাওয়াকে কেন্দ্র করে হামলা চালিয়ে কাঞ্চন রাঢ়ী নামের এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে লাশের ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বুধবার রাতে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত কৃষক কাঞ্চন রাঢ়ী জেলার হিজলা উপজেলার গৌরবদী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বিশর এলাকার আলী আহম্মদ রাঢ়ীর ছেলে।

নিহত কাঞ্চন রাঢ়ীর মেয়ে জেসমিন আক্তার জানান, বুধবার বেলা ১১ টার দিকে তাদের একটি ছাগল পার্শ্ববর্তী সিরাজ তালুকদারের জমির ধানের চারা খেয়ে ফেলে। এতে ক্ষিপ্ত হয়ে সিরাজ তালুকদার ছাগলটিকে ধরে নিয়ে ডোবায় চুবিয়ে ও পিটিয়ে আহত করে। অবুঝ প্রাণীকে এভাবে নির্যাতন করার প্রতিবাদ জানালে সিরাজ তালুকদারের শ্যালক মিলন মোল্লাসহ ১০/১৫ জনের একটি দল তার (জেসমিন) পিতা কাঞ্চন রাঢ়ীকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় হামলা ঠেকাতে গিয়ে কাঞ্চনের দুই পুত্র রাসেল রাঢ়ী, মোকসেদ রাঢ়ীসহ আরও পাঁচজন আহত হয়। পরবর্তীতে আহতদের উদ্ধার করে হিজলা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কাঞ্চন রাঢ়ীর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাত নয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার (কাঞ্চন) মৃত্যু হয়।

হিজলা থানার ওসি মোঃ ইউনুস মিয়া জানান, হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক নারীকে আটক করা হয়েছে। তিনি আরও জানান, নিহতের স্বজনরা লাশের সাথে বরিশালে অবস্থান করায় এখনও কেউ মামলা দায়ের করেননি। মামলা দায়েরের পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শীর্ষ সংবাদ:
‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         পাহাড়ি ঢলে সুনামগঞ্জের অনেক নিম্নাঞ্চল প্লাবিত         সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         ৩০০ কোটি ছাড়িয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় : বিএসসিএল         ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে গণতন্ত্র প্রতিষ্ঠার পথ সুগম হয়’         অর্থ পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে সরকার : তথ্যমন্ত্রী         ভারতের রপ্তানি নিষেধাজ্ঞায় বিশ্বব্যাপী বেড়েছে গমের দাম         পি কে হালদারের দুই কোম্পানির শেয়ারের দাম বাড়ল লাফিয়ে         ৮ পদের ওষুধের নিবন্ধন বাতিল করলো ঔষধ প্রশাসন         পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা         করোনা : ২৪ ঘণ্টায় কারও মৃত্যু হয়নি         ইভ্যালির রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         আশুলিয়ায় কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি, গ্রেফতার ১         ৬৫ দিন মাছ ধরা বন্ধ : তিন লাখ জেলের জন্য বরাদ্দ পৌনে ১৭ হাজার টন চাল         চলতি সপ্তাহে আত্মসমর্পণ করছেন না হাজী সেলিম         ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’         নিবন্ধন ছাড়া কেউ ব্যবসা করতে পারবে না ॥ তাপস         আমরা বৈশ্বিক সমস্যার মধ্যে আছি ॥ বাণিজ্যমন্ত্রী         দেশে ফিরতে চান পি কে হালদার