শুক্রবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইউক্রেনে সেনা সদস্যের গুলিতে পাঁচজন নিহত

ইউক্রেনে সেনা সদস্যের গুলিতে পাঁচজন নিহত

অনলাইন ডেস্ক ॥ ইউক্রেনে এক সেনা সদস্যের গুলিতে পাঁচজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) পূর্ব ইউরোপের এই দেশটির মধ্যাঞ্চলীয় একটি সামরিক কারখানায় হতাহতের এই ঘটনা ঘটে। ইউক্রেনের পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যম আলজাজিরায় বলা হয়েছে, বৃহস্পতিবার ইউক্রেনের মধ্যাঞ্চলীয় একটি সামরিক কারখানায় দেশটির ন্যাশনাল গার্ড বাহিনীর এক সেনাসদস্য পাঁচ নিরাপত্তা সদস্যকে গুলি করে হত্যা করে। এ সময় ওই সেনাসদস্যের গুলিতে আরও ৫ জন আহত হয়। গুলির কারণ জানা যায়নি।

ইউক্রেনের নিপরোর পিভদেনমাশ ক্ষেপণাস্ত্র কারখানায় বৃহস্পতিবার ভোরে এই ঘটনা ঘটে। সৈন্যদের কাছে অস্ত্র প্রদানের সময় অভিযুক্ত সেনা অন্য পাঁচজনকে গুলি করে হত্যা করে। পরে অভিযুক্ত সেনাসদস্য ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পালিয়ে যাওয়া সেনার খোঁজে পুলিশ তল্লাশি শুরু করেছে বলে জানিয়েছে রয়টার্স।

দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, হামলাকারী সেনা কালাশনিকভ রাইফেলের সাহায্যে অন্যদের ওপর গুলি করে এবং এরপরই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। হামলায় পাঁচজন নিহত এবং আরও পাঁচজন আহত হয়েছেন বলে নিশ্চিত করেছে মন্ত্রণালয়।

শীর্ষ সংবাদ:
জড়িত ৮৪ রাঘববোয়াল ॥ পি কে হালদারের অর্থপাচার         স্বপ্নের পদ্মা সেতুর নাম পরিবর্তন হবে না         এবার উল্টো পথে ডলার ॥ ৯৬ টাকায় নেমেছে         কোরানে হাফেজ হয়েও পেশা চুরি !         সিলেটে ২০ লাখ মানুষ পানিবন্দী দুর্ভোগ চরমে         চট্টগ্রামে ড্র করেই সন্তুষ্ট মুমিনুলরা         গ্যাসের দাম বৃদ্ধির ঘোষণা আসতে পারে এ মাসেই         ছয় মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ ॥ ১০ কাউন্সিলরের বাতিল         দক্ষ স্বচ্ছ ও জনবান্ধব ভূমি সেবাই আমাদের অঙ্গীকার         প্রতি কেজি কাঁচা চা পাতার মূল্য ১৮ টাকা নির্ধারণ         কারসাজি বন্ধে বাজারে বাজারে মনিটরিং সেল গঠনের তাগিদ         লিচুতে রঙিন রাজশাহীর বাজার ॥ ৪৪ কোটি টাকা বাণিজ্যের আশা         নিয়োগ পরীক্ষায় পাস করিয়ে দিতে ১০-১৫ লাখ টাকায় চুক্তি!         শেখ হাসিনার সততার সোনালি ফসল পদ্মা সেতু ॥ কাদের         দেশে সব ধর্মের মানুষ সর্বোচ্চ সুযোগ-সুবিধা নিয়ে ধর্মীয় অধিকার ভোগ করছে : আইনমন্ত্রী         কুমিল্লা সিটি নির্বাচনে ছয় মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা         বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ         সহসাই গ্যাস পাচ্ছেন না কামরাঙ্গীরচরের বাসিন্দারা         করোনা : ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৫         আন্দোলনের কোন বিকল্প নেই ॥ মির্জা ফখরুল