রবিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্ষমা প্রার্থনা

ক্ষমা প্রার্থনা

সংবাদ সম্মেলনে এক সাংবাদিককে গালি দিয়ে অবশেষে ক্ষমা চেয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। সোমবার হোয়াইট হাউসে এ কা- ঘটান তিনি। ফক্স নিউজের প্রতিবেদক পিটার ডোসির এক প্রশ্ন শুনে উত্তেজিত হয়ে পড়েন বাইডেন। পিটার ডোসিকে উদ্দেশ করে তিনি বলেন, ‘স্টুপিড সন অব আ বিচ’। এরপর বাইডেনের এই মন্তব্যের ভিডিও অনলাইনে ভাইরাল হয়। বিশ্বব্যাপী নিন্দার ঝড় ওঠে। এমনকি তার নিজ দলের অনেক নেতাও বিষয়টিকে ভালভাবে নেননি। এরপর সোমবার স্থানীয় সময় সন্ধ্যায় পিটার ডোসি বলেন, গালি দেয়ার ঘটনায় ব্যক্তিগতভাবে দুঃখ প্রকাশ করেছেন মার্কিন প্রেসিডেন্ট। বাইডেন বলেন, আমি ব্যক্তিগত আক্রমণের কারণে এসব বলিনি।

খবরে বলা হয়েছে, হোয়াইট হাউসে প্রেসিডেন্টের সঙ্গে দ্রব্যমূল্য কমানো নিয়ে এক বৈঠকের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সাংবাদিকরা এলোমেলোভাবে প্রশ্ন করা শুরু করলে বাইডেন এ কাণ্ড করেন। ওই সময় পিটার ডোসি বাইডেনের উদ্দেশে চিৎকার করে একটি প্রশ্ন জিজ্ঞাসা করেন। তার প্রশ্ন ছিল, আসন্ন মধ্যবর্তী নির্বাচনের আগে হওয়া মুদ্রাস্ফীতি বাইডেনের জন্য রাজনৈতিক দায় হতে যাচ্ছে কি না। এ সময় মাইক্রোফোনের সামনেই ডোসিকে উদ্দেশ করে বিড়বিড় করে বাইডেন বলেন, ‘মুদ্রাস্ফীতি খুবই বড় সম্পদ।’ এরপরই তিনি বলেন, ‘হোয়াট আ স্টুপিড সন অব আ বিচ’।

উল্লেখ্য, এর আগে ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট থাকাকালে সিএনএনের সাংবাদিক জিম এ্যাকোস্টাকে ‘অভদ্র’ ও ‘ভয়ানক’ বলে আখ্যায়িত করেছিলেন।-ফক্স নিউজ অবলম্বনে।

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর