মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চকরিয়ায় আসামিদের মারধরে ৫ পুলিশ সদস্য আহত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ চকরিয়ায় বদন হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে গিয়ে হামলার শিকার হয়েছে পাঁচ পুলিশ সদস্য। তাদের চকরিয়া উজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অভিযান চালিয়ে মোহাম্মদ সাগর (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার রাতে বদরখালী ঠুটিয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। চকরিয়া থানার ওসি ওসমান গণি বলেন, বদন হত্যা ঘটনায় জড়িতদের ধরতে অভিযানে গেলে আসামিরা দা ও লাঠি নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় দায়ের কোপ ও লাঠির আঘাতে ২ জন এসআই ও ৩ জন কনস্টেবল আহত হয়েছে। উল্লেখ্য, এদিন দুপুরে জমিসংক্রান্ত সালিশে অংশ নিতে গিয়ে খুনের শিকার হয়েছেন বদন (৪০) নামের এক ব্যক্তি।

মাদারীপুরে হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদ-

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ হত্যা মামলায় সোমবার ৫ জনের মৃত্যুদ- দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক লায়লাতুল ফেরদৌস। এ সময় দ-প্রাপ্ত ৫ আসামির মধ্যে ৪ জন আদালতে উপস্থিত ছিল। এক আসামি পলাতক। জানা গেছে, রাজৈরের আমগ্রাম এলাকার মৃত চৈতন্য বৈদ্যর ছেলে অশোক বৈদ্য, তরনী বৈদ্য, গৌরাঙ্গ বৈদ্যের সঙ্গে বিষ্ণুপদ বৈদ্যের জমাসংক্রান্ত বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। ২০০২ সালের ১৪ অক্টোবর পূজার অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে রাধা রানী বৈদ্যকে অপহরণ করে আসামিরা। এর ১০ দিন পর থানা পুলিশ পাখুলা বিলে থেকে তার লাশ উদ্ধার করে। দ-প্রাপ্তরা হলেন-আমগ্রাম এলাকার অশোক বৈদ্য, নরেন বৈরাগী, কালু বিশ্বাস, তরনী বৈদ্য ও বিজয় বেপারী।

শীর্ষ সংবাদ:
দেশে ২৬ কোটি ৪ লাখ ৩৫ হাজার টিকা প্রয়োগ সম্পন্ন         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল         রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি