বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আনোয়ার গ্রুপে চাকরি সুযোগ

আনোয়ার গ্রুপে চাকরি সুযোগ

আনোয়ার গ্রুপ টেক্সটাইল, জুট, আর্থিক সার্ভিস, বিল্ডিং ম্যাটারিয়াল, রিয়েল স্টেট বিজনেস, হোম ডেকো, ইঞ্জিনিয়ারিং, ট্রেডিং ও অটোমোবাইল খাতে দীর্ঘদিন ধরে ব্যবসায় পরিচালনা করছে।

প্রতিষ্ঠানটি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। আগামী দিনের নেতৃত্ব তৈরি করতে আনোয়ার গ্রুপ অভিজ্ঞতা ছাড়াই লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন থেকে স্নাতক ও স্নাতকোত্তর পাস।

তবে, আইবিএ, ডিউ, ব্র্যাক, এনএসইউ ও বুয়েটের শিক্ষার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ থাকতে হবে। এমএস এক্সেল ও পাওয়ার পয়েন্টের কাজ জানতে হবে।

অভিজ্ঞতা ছাড়াই আবেদন করা যাবে। তবে ১-৩ বছরের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা এ পদটির জন্য অগ্রাধিকার পাবেন।

প্রার্থীর মধ্যে উপস্থাপনার কৌশল ও বিশ্লেষণ করার সক্ষমতা থাকতে হবে। বাংলাদেশের যেকোনো প্রান্তে কাজের আগ্রহ থাকতে হবে। এনার্জেটিক ও যেকোনো পরিবেশে নিজেকে মানিয়ে নেওয়ার সক্ষমতা থাকতে হবে।

আবেদন যেভাবে : প্রার্থীদের আবেদন করার জন্য সিভি পাঠাতে হবে career@anwargroup.net এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         লিড নিয়েছে বাংলাদেশ         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         মিস্টার ডিপেন্ডেবল মুশফিক পাঁচ হাজার রানের মাইল ফলকে         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         তেজগাঁওয়ে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         বিভিন্ন উপজেলা পরিদর্শনে যাচ্ছেন সিইসি         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস         লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার