সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এসআইয়ের বিরুদ্ধে উদ্ধারকৃত মোবাইল ও টাকা আত্মসাতের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, ভৈরব ॥ ভৈরব থানার এসআই ইসমাইল চোরাচালানিদের কাছ থেকে উদ্ধারকৃত ৩৩টি মোবাইল ও দেড় লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) জানে না এ খবর। এছাড়াও এই পুলিশ অফিসার গ্রেফতারী পরোয়ানার আসামি ধরতে গিয়ে বাসায় আসামি না পেয়ে তার বাসা থেকে ৮ হাজার টাকা জোর করে নিয়ে আসে বলে আরও এক অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে শুক্রবার পুলিশ বাদী হয়ে ৪ জনকে আসামি করে থানায় একটি মামলা করা হয়। ২২৪টি মোবাইল ফোন জব্দ দেখালেও দেড় লাখ টাকার কথা উল্লেখ করা হয়নি এজাহারে।

তবে ইসমাইল এসব কথা অস্বীকার করেন। থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা (পিপিএম) এ খবর শুনে হতবাক হন ও টাকার বিষয়টি কিছুই জানে না বলে জানান।

এ বিষয়ে এসআই ইসমাইল বলেন, আমি গণনায় ২২৪টি বিদেশী মোবাইল পেয়েছি। বাকি ৩৩ মোবাইলের কথা আমি জানি না। টাকার কথা জিজ্ঞাসা করা হলে তিনি জানান, কিছু টাকা পেয়েছি যা মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট জমা দিয়েছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম মোবাইলে জানান, গতরাতে মামলার তদন্তটির দায়িত্ব পেয়েছি। জব্দকৃত ২২৪টি মোবাইল ও ৯৬ হাজার টাকা নগদ পেয়েছি। এজাহারে টাকার কথা উল্লেখ নেই কেন জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমি এখনো কিছুই জানি না। ঘটনার তদন্ত করতে গিয়ে বিষয়টি জানব বলে তিনি জানান।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা মোবাইলে বলেন, টাকা উদ্ধারের খবর তো আমি জানি না। তিনি পাল্টা প্রশ্ন করেন আপনি এখবর কোথায় পেলেন।

শীর্ষ সংবাদ:
পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         মাঙ্কিপক্স মোকাবেলায় বিমানবন্দরে পরীক্ষা হবে         করোনায় দুই জনের মৃত্যু, শনাক্ত ৩১         পি কে হালদারকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে : আইজিপি         আঞ্চলিক সংকট মোকাবিলায় ৫ প্রস্তাব প্রধানমন্ত্রীর         হাজী সেলিমকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি         নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ         মাঙ্কিপক্স: বেনাপোল বন্দরে সতর্কতা জারি         টাকার মান কমল আরও ৪০ পয়সা         শ্রমিকদের ৪০০ কোটি টাকা দিলেন ড. ইউনূস, মামলা প্রত্যাহার         ‘বিদেশ থেকে পাঠানো টাকার উৎস জানা হবে না’         আত্মসমর্পণের পর কারাগারে প্রদীপের স্ত্রী চুমকি         আট দিন পর বড় উত্থানে পুঁজিবাজার         মুন্সীগঞ্জের ১০ গ্রামে সহিংসতায় ৫ গুলিবিদ্ধসহ আহত ১৫         ইউক্রেন ইস্যুতে বাংলাদেশের ভূমিকায় রাশিয়ার কৃতজ্ঞতা         সরকারী হজযাত্রী নিবন্ধনের সময় বাড়ল আরও দুদিন         বুস্টার ডোজ পেয়েছেন ১ কোটি ৪৩ লাখ         গাজীপুরে স্কয়ারের ওষুধ কারখানায় আগুন