মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় পৃথক দুর্ঘটনায় নিহত ১

পটিয়ায় পৃথক দুর্ঘটনায় নিহত ১

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, চট্টগ্রাম ॥ চট্টগ্রাম-কক্সবাজার আরকান সড়কের পটিয়া উপজেলার শ্রীমাই ব্রীজ এলাকা ও উপজেলার হাইদগাঁও বিওসি রোডে শনিবার সকালে পৃথক দুর্ঘটনায় হতাহত হয়েছে ৮জন। এর মধ্যে পিকআপ চাপায় মারা গেছেন ওয়ার্কশপ গ্যারেজের শ্রমিক সুজন চৌধুরী প্রকাশ ধনা (৪৫)। তিনি উপজেলার ৫নং ওয়ার্ডের দীজমনি চৌধুরীর পুত্র। এতে আহত হয়েছেন আবু আহমদ (৬০), সালমা (১৫), সানজানা (১৮)। একইদিন সকালে হাইদগাঁও বিওসি রোডে মোটরসাইকেল ও বাই সাইকেলের মুখোমূখি সংঘর্ষে সবুজ (১৫), তারেক (১৮), ইসমাইল (২০) ও ইমন (১৫) আহত হয়েছে। তাদের মধ্যে ইমন, সবুজ ও আবু আহমদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, সকালে পটিয়া সদর থেকে একটি সিএনজি চন্দনাইশের দিকে যাচ্ছিল। গাড়িটি শ্রীমাই ব্রীজ এলাকায় পৌছলে আরেকটি সিএনজিকে ওভারটেক করতে গিয়ে বালুবাহী একটি পিকআপের (চট্টমেট্রো শ ১১-১৫০৪) সামনে পড়ে যায়। এসময় পিকআপের সঙ্গে ধাক্কা লেগে ধুমড়েমুচড়ে রাস্তার পাশে পড়ে যায়। ঘটনার পর খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম হতাহতের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে ওয়ার্কশপ শ্রমিক সুজন মারা যায়।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, দুর্ঘটনার পর পরেই ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে আহতদের উদ্ধার করেন। দুর্ঘটনার পর পিকআপ ও সিএনজি গাড়িটি উদ্ধার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         দেশে ২৬ কোটি ৪ লাখ ৩৫ হাজার টিকা প্রয়োগ সম্পন্ন         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল         রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া