মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মীরসরাইয়ের মহাসড়কে ডাকাতি, আন্তঃজেলা ডাকাত দলের ১০ সদস্য আটক

মীরসরাইয়ের মহাসড়কে ডাকাতি, আন্তঃজেলা ডাকাত দলের ১০ সদস্য আটক

নিজস্ব সংবাদদাতা, মীরসরাই, চট্টগ্রাম ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ি ডাকাতি ও যাত্রী বেশে ছিনতাই এবং চুরির অভিযোগে সংঘবদ্ধ আন্তঃজলা ডাকাত দলের চিহ্নিত ১০ সদস্যকে আটক করেছে মীরসরাই থানা পুলিশ। আটককৃতদের থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ছিনতাই হওয়া একটি প্রাইভেট কার সহ ছিনতাই কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার পুলিশের সাঁড়াশি অভিযানে আটককৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা এলাকার জসিম উদ্দিনের ছেলে মোঃ মহসিন (২৩), চট্টগ্রাম ফি-ফোর্ট এলাকার মো: ওসমান এর ছেলে তুষার (২২), ভাটিয়ারী হাতেম পাড়া এলাকার মোঃ রফিক এর ছেলে রবিউল হোসেন (২৪), সীতাকুন্ড উপজেলার মধ্যম সলিমপুর গ্রামের সেকানদার মিয়ার ছেলে মিজানুর রহমান প্রকাশ সাদ্দাম (২৪), মীরসরাই উপজেলার পূর্ব হাইতকান্দি এলাকার রবিউল হোসেন এর ছেলে আরাফাত হোসেন রনি (২৩), সীতাকুন্ড উপজেলার দক্ষিণ ছলিমপুর এলাকার ফরিদুল আলমের ছেলে মোঃ শহিদ (২৩), চট্টগ্রাম কালুশাহ এলাকায় মৃত বজলুল হকের ছেলে মোঃ বক্কর(২৬), কুমিল্লার নাঙ্গলকোট এলাকায় মোঃ ইউসুফ ছেলে রাকিব হোসেন (২০) ও লক্ষীপুরের চন্দগঞ্জ এলাকার আব্দুর রাজ্জাক ছেলে মাসুদুর রহমান (২৩) ও অজ্ঞাত আরো একজনসহ মোট ১০জন ডাকাতকে আটক এবং ছিনতাই হওয়া একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।

মীরসরাই থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৭ ডিসেম্বর দিবাগত রাতে মহাসড়কের মীরসরাইয়ের ওয়াহেদপুর এলাকায় রড় মেরে একটি প্রাইভেটকার থেকে অস্ত্র দিয়ে যাত্রীদের থেকে নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালংকার লুট করার একটি মামলা দায়ের করা হয়। এরপর গত ১৫ জানুয়ারি দিবাগত রাতে মহাসড়কের জামালের দোকান এলাকায় যাত্রীবেশে ডাকাত দল প্রাইভেটকার চালক শামীমকে ফেলে দিয়ে প্রাইভেটকারটি ছিনতাই করে। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়।

মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান পিপিএম জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রী বেশে ছিনতাই এবং মহাসড়কে রড মেরে গাড়ি ডাকাতি করত আটককৃতরা। এছাড়াও মালামাল লুটের সময় যাত্রীদের গুরুতর আঘাতের ঘটনা ঘটেছে। বিভিন্ন মামলার প্রেক্ষিতে তথ্যপ্রযুক্তির মাধ্যমে দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত আন্তঃজেলা ডাকাতদলের ১০ সদস্যকে আটক করতে সক্ষম হই। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

শীর্ষ সংবাদ:
জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         পদ্মা সেতুর টোল বাইক ১০০, কার ৭৫০ টাকা         ফের ১০ দিনের রিমান্ডে পি কে হালদার         হজ্ : শনিবার ব্যাংক খোলা থাকবে         দেশের বাজারে বাড়লো স্বর্ণের দাম         জাতি চায় পদ্মা সেতু শেখ হাসিনার নামে হোক ॥ কাদের         ন্যায়বিচারে প্রবেশাধিকার নিশ্চিত করা সরকারের অন্যতম লক্ষ্য: আইনমন্ত্রী         এমপিও ভুক্তির দাবিতে বেসরকারি কলেজের অনার্স-মাস্টার্স শিক্ষকদের অবস্থান কর্মসূচি স্থগিত         মিরপুর-২ এলাকা থেকে বিপুল পরিমাণ অনুমোদনবিহীন মোবাইল হ্যান্ডসেট জব্দ, আটক ৬         সোনারগাঁয়ে মেম্বার প্রার্থী জুতা পায়ে দিয়ে শহীদ মিনারে উঠে ফোটোসেশন         কোরবানিতে দেশের পশু দিয়েই চাহিদা পুরণ : প্রাণিসম্পদ মন্ত্রী         বাধ্যতামূলক ছুটিতে ডিএসইর জিএম আসাদ         ক্ষমতা কমানো হলো পরিকল্পনামন্ত্রীর         বিআরটিএ অভিযান চালিয়ে গাড়ি থেকে খুলে নেওয়া হচ্ছে শব্দদূষণকারী হর্ন         ২ লাখ ৪৬ হাজার ৬৬ কোটির উন্নয়ন বাজেট অনুমোদন         গম রপ্তানি নিষেধাজ্ঞা শিথিল করলো ভারত         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে খালে ট্রাক-অটোরিকশা, আহত-৩