বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দল বহিস্কার করলেও অন্য কোন দলেও যোগ দেব না : তৈমুর আলম

দল বহিস্কার করলেও অন্য কোন দলেও যোগ দেব না : তৈমুর আলম

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ দল (বিএনপি) থেকে বহিস্কার করলেও দল পরিবর্তন করবেন না বা অন্য কোন দলেও যোগ দেবেন না বলে জানিয়েছেন বিএনপির সব পদ থেকে বহিষ্কারকৃত নেতা এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। বুধবার দুপুরে নগরীর মাসদাইর এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়ায় তিনি এসব কথা জানান।

তৈমুর আলম খন্দকার বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য এবং ইভিএমের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলব। জনগণের অধিকার নিয়ে রাজনীতি করে যাবো। তিনি বলেন, অন্যান্য রাজনৈতিক দলগুলোর প্রতি আহবান থাকবে আপনারা কেউ ইভিএম মেনে নিবেন না। এটা ভোট ডাকাতের বাক্স।

বহিস্কারের ব্যাপারে তৈমুর বলেন, আমি মনে করি রাজনীতি করতে গেলে একটা দল থাকতে হয়। কিন্তু পদ পদবী দরকার হয় না। আমার প্রতি দলের এই সিদ্ধান্ত কেউ আমাকে টেলিফোনে বা চিঠিতে কেউ জানাননি। তবে আমি দলের সিদ্ধান্ত নেমে নিলাম।

আমাকে পদ থেকে বহিস্কার করেছে। কর্মী থেকেতো বহিস্কার করেনি। পদ থেকে বহিস্কার করলেও দলের কর্মী সমর্থক হিসেবে কাজ করে যাবো। আমি খেটে খাওয়া মানুষের পক্ষে থাকবো। অন্য কোন প্লাটফর্মে যাবো না। দলের এই সিদ্ধান্তে কারো প্রতি কোন ক্ষোভ নেই বলেও জানান তৈমুর আলম খন্দকার।

উল্লেখ্য , এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির টিকেটে মেয়র পদে নির্বাচন করতে না পেরে স্বতন্ত্র মেয়র প্রাথী হিসেবে নির্বাচন করেন। পরে তিনি আওয়ামীলীগের মেয়র প্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভীর কাছে ৬৯ হাজার ভোটের ব্যবধানে হেরে যান। নির্বাচনের আগেই তৈমুর আলম খন্দকারকে বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টার পদ থেকে অব্যাহতি দেয়া হয়। এমনকি জেলা বিএনপি’র আহ্বায়কের পদ থেকেও তাকে সরিয়ে যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবিকে ভারপ্রাপ্ত আহ্বায়ক পদের দায়িত্ব দেয়া হয়।

শীর্ষ সংবাদ:
‘আন্তর্জাতিকভাবে রিফুয়েলিংয়ের জায়গা হবে কক্সবাজার’         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         লিড নিয়েছে বাংলাদেশ         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         মিস্টার ডিপেন্ডেবল মুশফিক পাঁচ হাজার রানের মাইল ফলকে         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         তেজগাঁওয়ে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         বিভিন্ন উপজেলা পরিদর্শনে যাচ্ছেন সিইসি         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস         লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা