রবিবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী

ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে নবনির্বাচিত মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) একটি আধুনিক পদ্ধতি। ইভিএমএ ভোটগ্রহণ যদি আরও দ্রুত হতো জয়ের ব্যবধান আরও অনেক বাড়ত। স্লো ভোটগ্রহণের কারণে অনেক নারী ভোটার ভোট দিতে পারেনি। বিশেষ করে নদীর পূর্বপাড়ে অনেক নারী ভোট দিতে না পেরে চলে গেছেন। এছাড়া নারী ভোটারের কেন্দ্র দ্বিতীয় বা তৃতীয় তলায় ফেলানো হয়েছে এটা ঠিক হয়নি। তিনি বলেন, সবাই জানে বয়স্ক, নারী ভোটাররা আমাকে ভোট দেন। আমার ভোট ব্যাংকে হানা দেয়ার জন্য এটা করা হয়েছে কিনা খুঁজে দেখতে হবে। তিনি বলেন, ওমিক্রন এবং কোভিড দুই বাড়ছে। প্রধানমন্ত্রী সময় দিলেই দেখা করব। সোমবার দুপুরে দেওভোগে নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি এসব কথা বলেন।

ডাক্তার সেলিনা হায়াৎ আইভী বলেন, তার এই বিজয় জনতার বিজয়, দলীয় নেতাকর্মীরা অক্লান্ত পরিশ্রম করেছেন। এজন্য তিনি সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের অসমাপ্ত কাজগুলো দ্রুত শেষ করব। বিশেষ করে মেঘা প্রকল্পগুলো আগে প্রধান্য দেব। আইভী বলেন, তৈমুর আলম খন্দকারে ছোট ভাই মাকসুদুল আলম খন্দকার খোরশেদ চতুর্থবারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তাকে সব সময় আমি সহযোগিতা করেছি। অন্য দল করে বলে দুই চোখে দেখিনি। উন্নয়ন কাজে সমান সহায়তা করেছি। তিনি বলেন, আগামীতে এই ধারা অব্যাহত থাকবে।

মিষ্টি নিয়ে তৈমুরের বাসায় ॥ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তৃতীয়বারের মতো নির্বাচিত মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী পরাজিত স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে শুভেচ্ছা জানাতে যান। সোমবার বিকেল ৫টায় শহরের মাসদাইর এলাকায় তেমুর আলমের বাসায় পৌঁছান আইভী। এ সময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বাসায় প্রবেশের পর তারা কুশল বিনিময় করেন এবং একে অপরকে মিষ্টি খাওয়ান। এ সময় সেলিনা হায়াৎ আইভী বলেন, তার (তৈমুর আলম) সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। তিনি বলেন, আমি ভবিষ্যতের বিভিন্ন কাজে তার পরামর্শ নেব, কাকা অনেক পরামর্শ দিয়েছেন। আমি যখন পৌরসভায় নির্বাচিত হয়ে আসলাম তখন তিনি আমাকে সাহায্য করেছেন। হীরালাল খাল ও বোয়ালিয়া খালের জন্য তিনি অনেক সাহায্য করেছেন। মুসলিম একাডেমির জায়গার কথা কাকা বলেছেন আমি দিয়েছি। তিনিও আমার একটা স্কুল করার জন্য সহযোগিতা করেছেন। আমরা সবাই নারায়ণগঞ্জের মানুষ। আইভী বলেন, যে যেই দল করি না কেন নারায়ণগঞ্জবাসীর স্বার্থে দলের উর্ধে উঠে কাজ করা আমাদের উচিত এবং আমরা সবাই করব। যে পরামর্শ কাকা দিয়েছেন সেগুলো বাস্তবায়নে চেষ্টা করব। শুধু সমালোচনার জন্য সমালোচনা না করে আপনারাও আমাকে সহযোগিতা করবেন এ আশা ব্যক্ত করছি। কাকির সঙ্গে আমার সব সময় কথা হয়। কাকা ব্যস্ত থাকলেও কাকির সঙ্গে সব সময় ফোনে কথা হয়। দাদি আমাকে অসম্ভব মায়া করতেন। আমি আগে কবরস্থানে গেলেই এখান দিয়ে যাওয়ার সময় দাদির সঙ্গে দেখা করে যেতাম। আইভী বলেন, আমরা মিলে-মিশে নারায়ণগঞ্জে বসবাস করব। আমরা যেন এক সঙ্গে কাজ করতে পারি। তিনি বলেন, কাকার ছোট ভাই খোরশেদ আমারই কাউন্সিলর। আমরা সব সময় সহযোগিতার সঙ্গে কাজ করেছি, ভবিষ্যতেও করব। এ সময় তৈমুর আলম খন্দকার বলেন, তে জয়-পরাজয় কোন বিষয় না। তার (আইভী) সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। ভাতিজি এসেছে চাচার বাসায়, অর্থাৎ মেয়ে এসেছে বাবার বাসায়। এখানে রাজনীতির কিছু নেই। তৈমুর বলেন, আইভীর দীর্ঘ জীবন কামনা করি, সুস্বাস্থ্য কামনা করি। মেয়র হিসেবে তার সফলতা কামনা করি।

শীর্ষ সংবাদ:
বাজারে গ্যালে দাম হুইন্না কইলজাডা মোচড় মারে         বাংলাদেশিরা মালদ্বীপে বৈধ হওয়ার সুযোগ পাচ্ছেন         রাজধানীতে ২ মাদক ব্যবসায়ী আটক         ঢামেকে ভর্তি ঢাবি শিক্ষার্থী         চার মাসে ডায়রিয়ায় আক্রান্ত ৬ লাখ ৭৭ হাজার         হাজী সেলিম দুপুরে আত্মসমর্পণ করবেন         আট বিভাগে হতে পারে বৃষ্টি         দুশ্চিন্তায় কৃষক ॥ বোরো ধান কাটতে তীব্র শ্রমিক সঙ্কট         সিলেটে ৩৩২ কিমি সড়ক এখনও পানির নিচে         বিদ্যুত ও গ্যাসের দাম বাড়ানোর উদ্যোগ আত্মঘাতী         দখল দূষণে কর্ণফুলীর আরও বিপর্যয়         টিকটক হৃদয়সহ ৭ বাংলাদেশীর যাবজ্জীবন         গাজীপুরে ট্রেন পিকআপ সংঘর্ষে নিহত ৩         এবার ডিমের বাজারও বেপরোয়া         হজযাত্রীদের বিনামূল্যে করোনা পরীক্ষা         সড়ক দুর্ঘটনায় এসআইসহ নিহত ৭         কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে পাঁচজনের মৃত্যু         রাজশাহীর বাজারে এসেছে সুমিষ্ট গোপালভোগ         পূর্বাঞ্চলীয় রেলের ৪৮২ একর জমি বেদখল         তিস্তা কমান্ড এলাকায় ৭০ হাজার হেক্টরে বোরোর বাম্পার ফলন