বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ ॥ আইভী

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বেসরকারীভাবে মেয়র পদে জয়ী হওয়ার পর ডাঃ সেলিনা হায়াৎ আইভী তাৎ¶ণিক প্রতিক্রিয়ায় গণমাধ্যমে বলেন, আমি আওয়ামী লীগের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ। আমি দলের প্রতি কৃতজ্ঞ, জনগণের প্রতি কৃতজ্ঞ এবং আমার যে নেতাকর্মীরা অক্লান্ত পরিশ্রম করেছেন, জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন তাদের প্রতি কৃতজ্ঞ। তিনি তার অসমাপ্ত কাজ শেষ করতে সবাইকে নিয়ে কাজ করবেন। রবিবার রাতে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ চেয়ারম্যান বাড়িতে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন তিনি। আমি আমার আল্লাহ, দল ও নেত্রীর প্রতি কৃতজ্ঞ। আমি নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞ। আমি সবাইকে নিয়ে কাজ করব। আমার অসমাপ্ত কাজ শেষ করব। মানুষকে ভালবেসে আমি সবসময় কাজ করেছি। নেত্রী আমাকে নৌকা তুলে দিয়েছেন। নারায়ণগঞ্জের মানুষ তাকে বিমুখ করেনি। শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসাবে আজীবন জয় বাংলা বলে যাব। দলমতের উর্ধে উঠে সকলের জন্য কাজ করে যাব। তৈমুরের ভোট কারচুপির অভিযোগ প্রসঙ্গে আইভী বলেন, আমি এখনও পরিষ্কার জানি না তিনি কী অভিযোগ করেছেন। কিন্তু যদি করে থাকেন সেটি আপনারা (গণমাধ্যমকর্মীরা) দেখেছেন। এ নির্বাচনে সারাদিন গণমাধ্যমের প্রচুর কর্মী ছিল। প্রচুর আইনশৃক্সখলা বাহিনী ছিল। কোথাও কোন ধরনের অভিযোগ নেই। তিনি বলেন, বরং সকাল থেকেই ভোট স্লেগান ছিল।

ইঞ্জিরিয়ারিং ফলাফল কোনভাবে মেনে নিতে পারি না-তৈমুর ॥ ইঞ্জিনিয়ারিংয়ের পরাজয় আমি এবং নারায়ণগঞ্জবাসী মেনে নেয়নি। প্রথম দিনই বলেছি ইভিএম হচ্ছে একটি চুরির বা·। এটি আজ প্রমাণ হয়েছে। ইঞ্জিরিয়ারিং ফলাফল কোনভাবে মেনে নিতে পারি না। নির্বাচন কমিশন, পুলিশ ও প্রশাসন যৌথভাবে আমার বিজয় ছিনিয়ে নিয়েছে। রবিবার বেসরকারী ফলাফল ঘোষণার পর রাত সাড়ে ৮টায় মাসদাইরের নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন। তৈমুর অভিযোগ করে বলেন, মার্কা পাওয়ার পর থেকে আমার লোকজনকে পুলিশ গ্রেফতার করেছে। আমি চ্যালেঞ্জ করে বললাম আমার লোকগুলোকে বাইরে রেখে নির্বাচন দিতেন। দেখতেন জয়-পরাজয় কি হয়। তিনি বলেন, যারা আমাকে নির্বাচনের জন্য ডেকে নিয়ে এসেছিলেন, নির্বাচনে উৎসাহ দিয়েছেন। তারা আমার কাছ থেকে সরে যাননি। তারা জীবনবাজি রেখে হাতি প্রতীকের পক্ষে কাজ করেছেন। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, মাননীয় প্রধানন্ত্রীর ইচ্ছার প্রতিফলন ঘটাতে নারায়ণগঞ্জের পুলিশ সুপার আমার লোকজনকে গ্রেফতার করে নগরীতে একটি আতঙ্ক সৃষ্টি করেছে। আর বাকি ইঞ্জিনিয়ারিং করেছে শুধু ইভিএম।

শীর্ষ সংবাদ:
‘আন্তর্জাতিকভাবে রিফুয়েলিংয়ের জায়গা হবে কক্সবাজার’         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         লিড নিয়েছে বাংলাদেশ         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         মিস্টার ডিপেন্ডেবল মুশফিক পাঁচ হাজার রানের মাইল ফলকে         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         তেজগাঁওয়ে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         বিভিন্ন উপজেলা পরিদর্শনে যাচ্ছেন সিইসি         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস         লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা