রবিবার ৩ মাঘ ১৪২৮, ১৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীর মেয়র লিটন করোনায় আক্রান্ত

রাজশাহীর মেয়র লিটন করোনায় আক্রান্ত

অনলাইন রিপোর্টার ॥ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে একটি বিশ্বস্ত সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

মেয়র লিটনের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল এবং তিনি সুস্থ আছেন। বর্তমানে তিনি ঢাকায় নিজ বাসায় অবস্থান করছেন। গত ৯ জানুয়ারি তিনি রাজশাহী থেকে ঢাকায় যান।

সূত্র বলছে, প্রধামন্ত্রীর সঙ্গে গণভবনের দেখা করার জন্য রাজশাহীর মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন শুক্রবার (১৪ জানুয়ারি) নমুনা দিয়েছিলেন। আজকে তার নমুমা পরীক্ষার ফল পজেটিভ এসেছে। তবে তিনি সুস্থ আছেন এবং তার করোনা সংক্রান্ত কোনো শারীরিক লক্ষণ নেই। তিনি ভালো আছেন।

আপাতত তিনি ঢাকাতেই অবস্থান করবেন। সেখানে দ্বিতীয় দফায় করোনার নমুনা পরীক্ষা করাবেন। এরপর রাজশাহীতে ফিরবেন।

শীর্ষ সংবাদ:
নারায়ণগঞ্জের নগর পিতা নির্ধারণে ভোট চলছে         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর         টাঙ্গাইল-৭ আসনে শান্তির্পূণ ভোট চলছে, ইভিএম পেয়ে খুশি ভোটাররা         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         রাজশাহীর মেয়র লিটন ও দুই এমপি করোনায় আক্রান্ত         কৃষিমন্ত্রীর সঙ্গে মিলারের বিদায়ী সাক্ষাত         ঢাকা-ময়মনসিংহ রুটে পরিবহন ধর্মঘট ২৬ জানুয়ারি পর্যন্ত স্থগিত         দেশের ই-বর্জ্য ব্যবস্থাপনায় কাজ করছে সরকার ॥ পরিবেশমন্ত্রী         রংপুর বিভাগীয় কমপ্লেক্স ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         ‘এখনও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না’         ‘আর যেন কখনও মঙ্গা দেখা না দেয়’         বুস্টার ডোজ নিয়েছেন ৬ লাখ ১৪ হাজার ৭৬৩ জন         একাদশে ভর্তির আবেদনের সময় ২ দিন বাড়ল         চলন্ত বাসে ডাকাতি ॥ মামলা নিতে রাজি না দুই থানার কেউ         সংক্রমণ তীব্র হলেও ওমিক্রনে মৃত্যুঝুঁকি কম         হাড়-কাঁপানো মাঘের শীত শুরু         কাজাখস্তানে রক্তক্ষয়ী সহিংসতা ॥ নিহত অন্তত ২২৫ জন