সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশাল সিটির কাউন্সিলর ধর্ষন মামলায় গ্রেফতার

বরিশাল সিটির কাউন্সিলর ধর্ষন মামলায় গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ধর্ষন মামলায় বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) ৩০নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আজাদ হোসেন কালাম মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাতে বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হাওলাদার। এজাহারের বরাত দিয়ে এয়ারপোর্ট থানার উপ-পরিদর্শক সাইদুল ইসলাম জানান, বিয়ের প্রলোভনে ৩০ বছরের এক নারীকে একাধিকবার ধর্ষন করে গ্রেফতারকৃত কাউন্সিলর। সর্বশেষ বৃহস্পতিবার দিবাগত রাতে কাশিপুরের মগরপাড়া এলাকার বাসিন্দা ওই নারীকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় নির্যাতিতা ওই নারী থানায় মামলা দায়ের করেন। মামলায় কাউন্সিলর আজাদ হোসেন কালাম মোল্লাকে আসামি করা হয়। এ মামলায় বাকেরগঞ্জ থেকে কাউন্সিলর কালামকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে ওই নারীকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে শেবাচিম হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসা ও মেডিক্যাল পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
সোনারগাঁয়ে পিকআপ ভ্যান খাদে পড়ে দুই পুলিশের এসআই নিহত         ইসি গঠন : রাষ্ট্রপতিকে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         ক্ষমতাসীন আওয়ামী লীগের ১০ সদস্যের প্রতিনিধি দল রাষ্ট্রপতির সংলাপে বসেছে         দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১০, নতুন শনাক্ত ৬,৬৭৬         সংক্রমণের হার ২০ শতাংশ ছাড়িয়েছে : স্বাস্থ্য মহাপরিচালক         স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন         ৫০ বছর হলেই বুস্টার ডোজ ॥ স্বাস্থ্যমন্ত্রী         ‘নাসিক নির্বাচন ইভিএমে শান্তিপূর্ণভাবে হয়েছে’         হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         প্রথম ডোজ নিয়েছে ৭৭ লাখ শিক্ষার্থী ॥ নওফেল         মহামারীর মধ্যে বিশ্বের শীর্ষ ১০ ধনীর সম্পদ বেড়ে দ্বিগুণ হয়েছে ॥ অক্সফাম         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন