শুক্রবার ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আড়াইহাজারে ডাকাত সন্দেহে গণপিটুনি, তিনজন নিহত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ আড়াইহাজারে ডাকাত সন্দেহে গণপিটুনীতে তিন যুবক নিহত হয়েছে। ক্ষুব্ধ এলাকাবাসী পিটিয়ে তাদের হত্যা করে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোর ৫টার দিকে হাইজাদী ইউনিয়নের ইলমদী বেনজিরের বাগের সামনে পাকা রাস্তায়। নিহতরা হলো- মফিজুল ইসলাম (২৫), জহিরুল ইসলাম জেসনু (২৭) ও নবী হোসেন (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোর রাতে ইলমদী বেনজিরের বাগের সামনে পাকা রাস্তায় কলাগাছ ফেলে ব্যারিকেড দিয়ে একটি শ্রমিকবাহী লেগুনায় একদল ডাকাত হানা দেয়। ঐ সময় শ্রমিকরা চিৎকার দিলে স্থানীয় লোকজন এলাকাটি চারদিক থেকে ঘিরে ফেলে ডাকাতদের ধাওয়া করে। পরে শ্রমিক ও এলাকাবাসী ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে গণপিটুনী দিয়ে সড়কের পাশে ফেলে রাখে। ঘটনাস্থলে একটি লেগুনা ভাংচুর করে জনতা। সকালে খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনের নিথর দেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন। স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাঃ আশরাফুল আমিন জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। নিহত মফিজুলের মা মনোয়ারা বেগম জানান, তার ছেলে গ্রামীণ টেক্সটাইলের শ্রমিকবাহী লেগুনার চালক। সে ভোর সাড়ে চারটার দিকে বাড়ি থেকে লেগুনা নিয়ে বের হয়ে যায়। তার ছেলে খেটে খাওয়া মানুষ, কোন খারাপ কাজের সঙ্গে সে জড়িত নয়। নিহত জহিরুল ইসলাম জেসনুর মামা আক্তারুজ্জামান ভূইয়া জানান, তার ভাগিনা দীর্ঘদিন সৌদি ছিল। কিছুদিন আগে সৌদি থেকে এসেছে। তার ভাগিনা লেগুনাগাড়ি চালাত। সে এলাকায় ভদ্র ও মার্জিত ছেলে হিসেবে পরিচিত। ভোর রাতে সে তার গাড়ির চালক মফিজুলকে নিয়ে বের হয়েছিল। বস্তল এলাকার পরিমল বিশ্বাস জানান, নিহত দুজন এলাকায় ভাল লোক হিসেবে পরিচিত। তাদের বিরুদ্ধে এলাকায় কোন অভিযোগ নাই বলে সে জানায়। নিহত নবী হোসেনও লেগুনা চালাত বলে স্থানীয় লোকজন জানান। আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান ঢালি জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পেরে সকালে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়। ঘটনা ও নিহতদের ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে বলে তিনি জানান। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, লোকজন তিনজনকে গণপিটুনী দিয়ে হত্যা করেছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে         ৪৩তম বিসিএস প্রিলির ফল প্রকাশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         শাজাহান খানের মেয়েকে বিয়ে করলেন এমপি ছোট মনির         সাকিব আল হাসানের পিপলস ব্যাংকের আবেদন বাতিল         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         ঠিকাদারি কাজে এফবিআই’র সাজাপ্রাপ্ত প্রতিষ্ঠান!         ক্ষমা চাইলেন টাকা ছুড়ে দেওয়া সেই বিদেশি         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         যুক্তরাষ্ট্রে ফেডারেল কোর্টের প্রথম মুসলিম বিচারক হচ্ছেন বাংলাদেশি নুসরাত         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান