বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঘোড়াশালে সাবেক মেয়রের বাড়িতে ডাকাতি

স্টাফ রিপোর্টার, নরসিংদী ॥ পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার সাবেক মেয়র ও ঘোড়াশাল পৌর আওয়ামী লীগের সভাপতি শরীফুল হকের বাসায় ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতরা দেশীয় অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ কাজে বাধা দিতে গেলে সাবেক পৌরমেয়র শরিফুল হককে কুপিয়ে জখম করে ডাকাত দল।

সোমবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামে এই ডাকাতির ঘটনা ঘটে।

সাবেক মেয়রের পরিবার জানায়, ৫/৬ জনের একটি সশস্ত্র ডাকাতদল বাসার জানালার গ্রিল কেটে ভেতরে ঢোকে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের লোকজনদের জিম্মি করে ফেলে। ডাকাতরা বাসার জিনিসপত্র ভেঙ্গে নগদ ১ লাখ টাকা ও ২৫ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ সময় বাধা দিতে গেলে ডাকাতদলের এলোপাতাড়ি কোপে শরীফুল হক মারাত্মক জখম হন।

শীর্ষ সংবাদ:
ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে টাইগারদের দাপট         ৪৩তম বিসিএস প্রিলির ফল প্রকাশ         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         শাজাহান খানের মেয়েকে বিয়ে করলেন এমপি ছোট মনির         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         নদীদূষণ ও দখলরোধে ডিসিদের আরও তৎপর হতে নির্দেশ         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         যুক্তরাষ্ট্রে ফেডারেল কোর্টের প্রথম মুসলিম বিচারক হচ্ছেন বাংলাদেশি নুসরাত         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন