বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেহেরপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা ॥ মেহেরপুরে তোফাজ্জেল হোসেন নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সদর উপজেলার হরিরামপুর গ্রামের বিলপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত তোফাজ্জেল হোসেন ছাগল ও গরুর ব্যবসা করতেন বলে জানিয়েছেন স্বজনরা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সোমবার দুপুরের দিকে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে নেয়।

নিহতের স্ত্রী মনিতাজ খাতুন জানান, রবিবার রাত দশটার পর তার স্বামী তোফাজ্জেল হোসেন বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেন। সকালে নিজ গ্রাম হরিরামপুরের মাঠের মধ্যে তার লাশ পড়ে থাকতে দেখলে কৃষকরা তার পরিবারকে খবর দেয়। পরে মাঠের মধ্যে একটি জমিতে পরিবারের লোকজন তার লাশ দেখতে পায়।

ঝিনাইদহে ভাতিজার হাতে চাচা

নিজস্ব সংবাদদাতা ঝিনাইদহ থেকে জানান, জমাজমি নিয়ে বিরোধের জের ধরে ভাতিজার কোদালের আঘাতে চাচা আওলাদ হোসেন ম-ল (৭০) নিহত হয়েছে। সোমবার দুপুরে সদর উপজেলার যাদবপুর গ্রামে এ ঘটনা ঘটে। আওলাদ যাদবপুর গ্রামের সৈয়দ আলী ম-লের ছেলে।

জানা গেছে, যাদবপুর গ্রামের আওলাদ হোসেন ম-ল ও নিয়ামত আলী ম-ল দুই ভাই।

দীর্ঘদিন তাদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে সোমবার মাঠে কাজ করার সময় আওলাদ হোসেন ও তার বড় ভাইয়ের ছেলে শহিদুল ইসলামের মধ্যে কথা কাটাকাটি ও তর্কবিতর্ক। এক পর্যায়ে শহিদুল ইসলাম কোদাল দিয়ে তার চাচা আওলাদ হোসেনের মাথায় আঘাত করে। এতে আওলাদ হোসেন গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন