মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে দু,জন মিটফোর্ডে হাসপাতালে ভর্তি

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে দু,জন মিটফোর্ডে হাসপাতালে ভর্তি

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর মিরপুর ও গুলিস্তানে দুই ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তারা হলেন আবুল কালাম আজাদ (৩৭) ও দাইয়ান (৫০)।

রবিবার (৫ ডিসেম্বর) বিকেল পাঁচটায় ও সন্ধ্যা ছয়টায় অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে স্টোমাক ওয়াশ দেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়। তারা সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

আবুল কালাম আজাদকে মিরপুর-১ নম্বরে ফুটওভার ব্রিজের নিচ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। অন্যদিকে দাইয়ান নরসিংদী থেকে দোয়েল পরিবহনে ঢাকায় আসার পথে বাসে অচেতন হয়ে পড়েন। সন্ধ্যায় তাকে অচেতন অবস্থায় গুলিস্তান স্টেডিয়ামের সামনে থেকে উদ্ধার করা হয়।

আজাদের গ্রামের বাড়ি জামালপুর সদর উপজেলায়। তিনি নকশি কাঁথার ব্যবসা করেন। অন্যদিকে দাইয়ান লালবাগে ডিপিডিসিতে চাকরি করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এসব ঘটনা নিশ্চিত করে জানান, পৃথক ঘটনায় মিরপুর ও গুলিস্তান থেকে দুজন অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ঢামেকে আসেন।

তাদের স্টোমাক ওয়াশ দিয়ে উন্নত চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়।

শীর্ষ সংবাদ:
পদ্মা সেতুর টোল বাইক ১০০, কার ৭৫০ টাকা         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         জাতি চায় পদ্মা সেতু শেখ হাসিনার নামে হোক ॥ কাদের         ফের ১০ দিনের রিমান্ডে পি কে হালদার         বিআরটিএ অভিযান চালিয়ে গাড়ি থেকে খুলে নেওয়া হচ্ছে শব্দদূষণকারী হর্ন         মিরপুর-২ এলাকা থেকে বিপুল পরিমাণ অনুমোদনবিহীন মোবাইল হ্যান্ডসেট জব্দ, আটক ৬         মানবতাবিরোধী অপরাধ মামলায় তিন জনের রায় বৃহস্পতিবার         বাধ্যতামূলক ছুটিতে ডিএসইর জিএম আসাদ         রমনার বটমূলে বোমা হামলা : বিস্ফোরক মামলার যুক্তি উপস্থাপন ২৬ মে         গম রপ্তানি নিষেধাজ্ঞা শিথিল করলো ভারত         ক্ষমতা কমানো হলো পরিকল্পনামন্ত্রীর         ‘বিদ্যুৎ-জ্বালানি খাতে বিনিয়োগকে সরকার উৎসাহিত করছে’ : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         ২ লাখ ৪৬ হাজার ৬৬ কোটির উন্নয়ন বাজেট অনুমোদন         দুই শিশুকে নিয়ে বিদেশে যেতে চেয়ে মায়ের আবেদন         শ্রীলঙ্কায় মাত্র একদিনের পেট্রোল মজুত আছে         এবারও ম্যাঙ্গো স্পেশাল ট্রেন চালু হচ্ছে ২২ মে         অব্যাহত থাকবে ভ্যাপসা গরম         আশুলিয়ায় গণপিটুনিতে ছিনতাইকারী নিহত         হালদায় আবারও ডিম ছেড়েছে মা মাছ