বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে স্বামীর সামনেই ট্রেনে কাটা পড়ে স্ত্রীর মৃত্যু

রাজশাহীতে স্বামীর সামনেই ট্রেনে কাটা পড়ে স্ত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে গ্রামীণ ব্যাংকের এক নারী কর্মী নিহত হয়েছেন। সোমবার সকাল পৌনে ৮টার দিকে রাজশাহী মহানগরীর ডিঙ্গাডোবা এলাকায় এ ঘটনা ঘটে।

তিনি রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত ওই গ্রামীণ ব্যাংক কর্মীর নাম ডলি পারভিন (৩৭)। তিনি গ্রামীণ ব্যাংক রাজশাহীর পবা উপজেলার হড়গ্রাম শাখায় কর্মরত ছিলেন। সকালে ঋনের কিস্তি কালেকশন করতে ডিঙ্গাডোবা এলাকায় গিয়েছিলেন। তার স্বামী আব্দুস সবুরও গ্রামীণ ব্যাংকে কর্মরত। ঘটনার সময় তিনিও সঙ্গে ছিলেন।

ডলি পারভিনের গ্রামের বাড়ি নাটোরে। তবে তারা রাজশাহী মহানগরীর তেরোখাদিয়া উত্তরপাড়ার একটি বাড়িতে ভাড়া থাকতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল পৌনে ৮টার দিকে ডলি পারভিন তার স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে মহানগরীর ডিঙ্গাডোবা এলাকায় যান। তাকে নামিয়ে দিয়ে তার স্বামী সড়কের পাশে মোটরসাইকেল পার্কিং করছিলেন। এ সময় ডলি রেলক্রসিং পার হওয়ার চেষ্টা করছিলেন।

এ সময় রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রেন ডলি পারভিনকে ধাক্কা দেয়। এতে রেললাইনের ওপর পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়েন। ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে খবর পেয়ে রাজপাড়া পুলিশ গিয়ে নিহত ডলির মরদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়। তবে তার স্বামী ময়নাতদন্ত করতে রাজি নন। তিনি ময়নাতদন্ত ছাড়াই স্ত্রীর লাশ নিয়েছেন।

রাজশাহী জিআরপি থানার ওসি রকিবুর ইসলাম বলেন, ঘটনাটি ডিঙ্গাডোবায় হলেও এ বিষয়ে জিআরপি থানায় মামলা হবে।

শীর্ষ সংবাদ:
এক রেখায় দৃশ্যমান হলো স্বপ্নের মেট্রোরেল         ইসি গঠন আইন পাস         দক্ষ জনবলের অভাবে এনআইডিতে ভুল-ভ্রান্তি ॥ আইনমন্ত্রী         ইউক্রেনে সেনা সদস্যের গুলিতে পাঁচজন নিহত         অসংখ্য স্প্লিন্টার দেহে নিয়ে বেঁচে আছেন আব্দুল্লাহ সরদার         হবিগঞ্জে বৈদ্যের বাজার ট্র্যাজেডির ১৭ বছর         ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ে পৌঁছানো যায়’         ‘বাংলাদেশের চলমান ঘটনা গভীরভাবে পর্যবেক্ষণ করছে ইইউ’         আফ্রিকান নেশন্স কাপে মিসর কোয়ার্টার ফাইনালে         অনৈতিক কার্যকলাপ ॥ হাইকমিশনের প্রথম সচিব ঢাকায় ফেরত         গত ২৪ ঘন্টায় মমেক হাসপাতালে করোনায় ৪ জনের মৃত্যু         ইসি গঠন আইন পাসের কার্যক্রম শুরু         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ১০ হাজার ২২১ জন         সংস্কৃতি প্রতিমন্ত্রী সস্ত্রীক করোনায় আক্রান্ত         অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর         দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে         বিএনপি ৮ লবিস্ট নিয়োগ দিয়েছিল         ওমিক্রন মোকাবেলায় আসছে নতুন গাইডলাইন         রাজধানীসহ কোন কোন এলাকায় ভারি বৃষ্টি, জনদুর্ভোগ