বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

১ ডিসেম্বর চালু হচ্ছে না ঢাকা নগর পরিবহন

স্টাফ রিপোর্টার ॥ বাস মালিকদের অসহযোগিতার দরুন আগামী ১ ডিসেম্বর চালু করা হচ্ছে না ঢাকা নগর পরিবহন। ফলে বাধ্য হয়েই সেটা আরও প্রায় এক মাস পিছিয়ে ২৬ ডিসেম্বর থেকে চালূুর নতুন আশ্বাস দেয়া হয়েছে। রবিবার বাস রুট রেশনালাইজেশন কমিটির ১৯তম সভা শেষে এমন তথ্যই জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি জানান, বাস রেশনালাইজেশন কমিটির ১৮তম সভা অনুযায়ী আগামী ১ ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা ছিল ঢাকা নগর পরিবহন নামের বাস রুট। কিন্তু এই সিদ্ধান্ত পরিবর্তন করে আগামী ২৬ ডিসেম্বর থেকে এই সেবা চালু করা হবে।

জানা গেছে, রবিবার ডিএসসিসি নগর ভবনের বুড়িগঙ্গা হলে অনুষ্ঠিত বাস রুট রেশনালাইজেশন কমিটির ১৯তম সভায় এ নিয়ে ব্যাপক আলোচনা চলে। বিশেষ করে বাস মালিকদের অসহযোগিতার দরুন ডিসেম্বরের শুরুতেই চালূু করাার বিষয়টি দুঃখজনক বলে মন্তব্য করেন মেয়র।

শীর্ষ সংবাদ:
এস কে সিনহার বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ৩ এপ্রিল         শেরপুরের বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক তালাপতুফ হোসেন মঞ্জু আর নেই         সমালোচনা বন্ধ করতে হলে মার্শাল ল দিতে হবে ॥ সিইসি         সার্চ কমিটিতে থাকবেন নারী         ৫ বছরে ২২৮ এনজিওর নিবন্ধন বাতিল         রাজশাহীতে করোনায় নারীর মৃত্যু ॥ শনাক্তের হার ৬০.৩৯ ভাগ         এক রেখায় দৃশ্যমান হলো স্বপ্নের মেট্রোরেল         ইসি গঠন আইন পাস         দক্ষ জনবলের অভাবে এনআইডিতে ভুল-ভ্রান্তি ॥ আইনমন্ত্রী         ইউক্রেনে সেনা সদস্যের গুলিতে পাঁচজন নিহত         অসংখ্য স্প্লিন্টার দেহে নিয়ে বেঁচে আছেন আব্দুল্লাহ সরদার         হবিগঞ্জে বৈদ্যের বাজার ট্র্যাজেডির ১৭ বছর         ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ে পৌঁছানো যায়’         ‘বাংলাদেশের চলমান ঘটনা গভীরভাবে পর্যবেক্ষণ করছে ইইউ’         আফ্রিকান নেশন্স কাপে মিসর কোয়ার্টার ফাইনালে         অনৈতিক কার্যকলাপ ॥ হাইকমিশনের প্রথম সচিব ঢাকায় ফেরত         গত ২৪ ঘন্টায় মমেক হাসপাতালে করোনায় ৪ জনের মৃত্যু         ইসি গঠন আইন পাসের কার্যক্রম শুরু         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ১০ হাজার ২২১ জন         সংস্কৃতি প্রতিমন্ত্রী সস্ত্রীক করোনায় আক্রান্ত