বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আরও দুই আসামি গ্রেফতার

  • কুমিল্লায় জোড়া খুন

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা ॥ কুমিল্লায় কাউন্সিলর সৈয়দ মোঃ সোহেলসহ চাঞ্চল্যকর জোড়াখুনের মামলার আরও দুই আসামি আশিকুর রহমান রকি ও আলমকে গ্রেফতার করেছে র‌্যাব। মামলার এজাহারনামীয় ৬নং আসামি নগরীর তেলিকোনা এলাকার আনোয়ার হোসেনের পুত্র আশিকুর রহমান রকিকে লালমনিরহাট জেলার চন্ডিবাজার এবং ৭নং আসামি সুজানগর পূর্ব পাড়া বউবাজার এলাকার মৃত জানু মিয়ার পুত্র ও প্রধান আসামি শাহ আলমের ভাই আলমকে কুমিল্লা কোতোয়ালি থানার ভারত সীমান্তবর্তী বড়জ¦ালা এলাকা থেকে গ্রেফতার করা হয়। শনিবার বিকেলে র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। এর আগে এ মামলার আরও দুই আসামি সুমন ও মাসুমকে পুলিশ ও র‌্যাব পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করেছে। এদিকে ঘটনার ৬ দিনের মাথায় পুলিশ প্রশাসন ও রাজনীতিবিদদের নানামুখী প্রচেষ্টায় এলাকার জনজীবন অনেকটা স্বাভাবিক হয়ে এসেছে।

র‌্যাব জানায়, জোড়া খুনের মামলার আসামি নগরীর তেলিকোনা এলাকার আনোয়ার হোসেনের পুত্র আশিকুর রহমান রকি উত্তরবঙ্গে পালিয়ে আছে গোপন সূত্রে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের দল লালমনিরহাট জেলার চন্ডিবাজার এলাকায় অভিযান চালিয়ে আটক করে তাকে শনিবার বিকালের দিকে কুমিল্লা নিয়ে আসে। এছাড়া অপর আসামি আলম মিয়াকে কোতোয়ালি থানার ভারত সীমান্তবর্তী বড়জ¦ালা এলাকা লুকিয়ে থেকে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাবের অপর একটি দল শনিবার ওই এলাকায় অভিযান চালায়। একই সময়ে তাকে আটক করে র‌্যাব কুমিল্লা কার্যালয়ে নিয়ে আসা হয়। রাত সাড়ে ৬টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই দুই আসামিকে র‌্যাব কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল বলে জানা গেছে।

শীর্ষ সংবাদ:
‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক         দায়িত্ব গ্রহণ করলেন ফায়ার সার্ভিসের নবনিযুক্ত মহাপরিচালক         আপনারা যুদ্ধাপরাধীদের সঙ্গে নির্বাচনে অংশ নেবেন না ॥ জাফর ইকবাল         মাঙ্গিপক্স ভাইরাসের বিস্তার ঠেকানো সম্ভব ॥ বিশ্ব স্বাস্থ্য সংস্থা         দেশের অন্তত: ৩০ শতাংশ মানুষ ভুগছে থাইরয়েডে         ইউক্রেনে নিহত হাদিসুরের পরিবার পাচ্ছে ৫ লাখ ডলার         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩০ জনের করোনা শনাক্ত, মৃত্যু নেই         টাকা আত্মসাতের দায়ে সোনালী ব্যাংকের সাবেক এমডিসহ ৯ জনের কারাদণ্ড         পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা ॥ কাদের         কামরাঙ্গীরচরে দুই যুবকের রহস্যজনক মৃত্যু         সাড়ে তিন কোটি টাকা আত্মসাত করেন চক্রটি         শাহরাস্তিতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে, নিহত ১         নিত্যপণ্যের দাম বাড়ছে কিন্তু আমার আয় বাড়েনি         সংযুক্ত আরব আমিরাতেও প্রথম মাঙ্কিপক্স আক্রান্ত রোগী শনাক্ত