বৃহস্পতিবার ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইউপি সদস্যের অনৈতিক কর্মকা-ের প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, কচুয়া, চাঁদপুর ॥ কচুয়া উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল হান্নান মিয়ার বিরুদ্ধে সন্ত্রাসী, চাঁদাবাজিসহ বিভিন্ন অনৈতিক কর্মকা-ের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ওই ইউনিয়নের সহদেবপুর গ্রামে স্থানীয় জনগণের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, ইউপি সদস্য হান্নান ও তার সহযোগী রাকিবুল হাসান রাকিব দলবল নিয়ে এলাকায় দীর্ঘদিন যাবত বিভিন্ন প্রকার সন্ত্রাসী কর্মকা-, চাঁদাবাজি ও মাদক বিক্রি করে আসছে। এ সকল অনৈতিক কর্মকা-ের প্রতিবাদ করায় ৩০ অক্টোবর রাতে সহদেবপুর গ্রামের মৃত কালু মিয়ার ছেলে কচুয়া বাজারের ব্যবসায়ী রুবেল হোসেনকে হান্নান ও রাকিব গং মারধর করে তার সঙ্গে থাকা নগদ অর্থ ও মোবাইল হাতিয়ে নেয়। এ ঘটনায় রুবেল বাদী হয়ে ইউপি সদস্য আবদুল হান্নানসহ ৭ জনকে বিবাদী করে চাঁদপুরের বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করে। মামলা প্রত্যাহারের জন্য ইউপি সদস্য আবদুল হান্নান বাদী রুবেলকে বিভিন্ন প্রকার হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে আসছে।

এ বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য আবদুল হান্নান বলেন, ৩০ অক্টোবর রুবেলকে মারধরের কোন ঘটনাই ঘটেনি। আমি মাদকসহ কোন প্রকার অনৈতিক কর্মকা-ের সঙ্গে জড়িত নই।

কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন বলেন, এ বিষয়ে আদালতে মামলা রুজু হয়েছে।

শীর্ষ সংবাদ:
অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর         দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে         বিএনপি ৮ লবিস্ট নিয়োগ দিয়েছিল         ওমিক্রন মোকাবেলায় আসছে নতুন গাইডলাইন         রাজধানীসহ কোন কোন এলাকায় ভারি বৃষ্টি, জনদুর্ভোগ         অপরাধ দমনে কাজের স্বীকৃতি পেল পুলিশের বিভিন্ন ইউনিট         অর্থ পাচার রোধে দক্ষিণ কোরিয়ার মতো কঠোর আইন প্রয়োজন         এগিয়ে চলাকে স্তব্ধ করতে নানা ষড়যন্ত্র চলছে         অর্থনীতি পুনরুদ্ধারে আরও তিন বছর লাগবে         তদন্ত এগোনোর পর এখনও এজাহার জটিলতার নেপথ্যে -         বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিক্সার ৫ যাত্রী নিহত         আসছে নতুন শিক্ষাক্রম, সময়মতো চালুর বিষয়ে শঙ্কা         নগ্ন ছবি, ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবি         বাংলাদেশের গ্রামীণ হাসপাতাল পেল বিশ্ব সেরার স্বীকৃতি         ওমিক্রনরোধে স্বাস্থ্য অধিদপ্তরের নতুন গাইডলাইন         শাবিপ্রবি সংকট : শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়ন হবে ॥ শিক্ষামন্ত্রী         জামিন পেলেন শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৭, শনাক্ত ১৫৫২৭         ‘শাবির ঘটনায় পুলিশের দায় থাকলে ব্যবস্থা’