বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইউপি সদস্যের অনৈতিক কর্মকা-ের প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, কচুয়া, চাঁদপুর ॥ কচুয়া উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল হান্নান মিয়ার বিরুদ্ধে সন্ত্রাসী, চাঁদাবাজিসহ বিভিন্ন অনৈতিক কর্মকা-ের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ওই ইউনিয়নের সহদেবপুর গ্রামে স্থানীয় জনগণের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, ইউপি সদস্য হান্নান ও তার সহযোগী রাকিবুল হাসান রাকিব দলবল নিয়ে এলাকায় দীর্ঘদিন যাবত বিভিন্ন প্রকার সন্ত্রাসী কর্মকা-, চাঁদাবাজি ও মাদক বিক্রি করে আসছে। এ সকল অনৈতিক কর্মকা-ের প্রতিবাদ করায় ৩০ অক্টোবর রাতে সহদেবপুর গ্রামের মৃত কালু মিয়ার ছেলে কচুয়া বাজারের ব্যবসায়ী রুবেল হোসেনকে হান্নান ও রাকিব গং মারধর করে তার সঙ্গে থাকা নগদ অর্থ ও মোবাইল হাতিয়ে নেয়। এ ঘটনায় রুবেল বাদী হয়ে ইউপি সদস্য আবদুল হান্নানসহ ৭ জনকে বিবাদী করে চাঁদপুরের বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করে। মামলা প্রত্যাহারের জন্য ইউপি সদস্য আবদুল হান্নান বাদী রুবেলকে বিভিন্ন প্রকার হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে আসছে।

এ বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য আবদুল হান্নান বলেন, ৩০ অক্টোবর রুবেলকে মারধরের কোন ঘটনাই ঘটেনি। আমি মাদকসহ কোন প্রকার অনৈতিক কর্মকা-ের সঙ্গে জড়িত নই।

কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন বলেন, এ বিষয়ে আদালতে মামলা রুজু হয়েছে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী